১ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৯ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৯ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি মুক্তি পেয়েছে যিশু সেনগুপ্তর ‘বর্ণপরিচয়’। যিশু অভিনীত ‘এক যে ছিল রাজা’ও জাতীয়স্তরে সেরা বাংলা ছবির শিরোপা পেয়েছে। অন্যদিকে বলিউডেও তাঁর হাতে আপাতত একগুচ্ছ ছবির কাজ। টলিউড কিংবা বলিউড, দুই ইন্ডাস্ট্রিতেই আপাতত চুটিয়ে কাজ করছেন অভিনেতা যিশু সেনগুপ্ত। বর্তমানে তিনি রয়েছেন উটিতে। জোরদার চলছে মহেশ ভাটের ‘সড়ক ২’ ছবির কাজ। এরপরই আবার ‘মানব কম্পিউটার’ শকুন্তলা দেবীর বায়োপিকের কাজ রয়েছে। এককথায়, এখন টলিউডের ব্যস্ততম অভিনেতা যিশু সেনগুপ্ত। কিন্তু এই দুই বড়সড় বলিউড ছবিতে কোন চরিত্রে অভিনয় করছেন যিশু? জানেন?

[আরও পড়ুন: রাজ চক্রবর্তীর নতুন ছবিতে ঋত্বিক-পার্নো, প্রেক্ষাপটে অস্থির রাজনৈতিক পরিস্থিতি]

মাস দুয়েক আগেই পরিচালক মহেশ ভাট এবং তাঁর মেয়ে পূজা ভাট জানিয়েছিলেন ‘সড়ক ২’ ছবিতে এক গুরুত্বপূর্ণ ছবিতে অভিনয় করবেন যিশু। কিন্তু কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে, সেই বিষয়ে প্রথমটায় বিশেষ জানা না গেলেও এবার মহেশ ভাটের ছবিতে নিজের চরিত্র প্রসঙ্গে মুখ খুললেন যিশু খোদ। সম্প্রতি এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে যিশু জানিয়েছেন যে ‘সড়ক ২’  ছবিতে আলিয়া ভাটের বাবার চরিত্রে অভিনয় করছেন তিনি। সেই ছবির দ্বিতীয় শিডিউলে শুটের জন্যই অভিনেতা আপাতত উটিতে রয়েছেন। সঙ্গে আলিয়াও রয়েছেন সেখানে। তা সহ-অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে কী বললেন যিশু? তিনি বলেন, “অভিনয়ের প্রতি আলিয়ার একটা আলাদারকম প্যাশন রয়েছে। বর্তমানে শ্রেষ্ঠ তারকাদের মধ্যে আলিয়া যে অন্যতম, তা অস্বীকার করার কোনও জায়গা নেই।”

[আরও পড়ুন: হ্যাকারের ‘উইকেট ডাউন’ স্টেটাসে আতঙ্ক, সাইবার সেলের দ্বারস্থ টিম ‘কে আপন কে পর’]

এবার আসা যাক, শকুন্তলা দেবীর বায়োপিক প্রসঙ্গে। ছবির মূল চরিত্রে যে বিদ্যা বালানকে দেখা যাবে, সে খবর আগেই প্রকাশ্যে এসেছে। কিন্তু শকুন্তলা দেবীর স্বামী পরিতোষ বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে কে অভিনয় করবেন, সেই বিষয়ে বেশ ধন্দে ছিলেন ছবির নির্মাতারা। সেই চরিত্রেই দেখা যাবে যিশুকে। অতএব, ফের বলিউডের প্রথম সারির অভিনেত্রীর বিপরীতে স্বামীর চরিত্রে অভিনয় করছেন তিনি। অর্থাৎ বিদ্যা বালানের স্বামীর ভূমিকায় যিশু সেনগুপ্ত। সূত্রের খবর, পরিতোষের চরিত্রের জন্য যিশুই পরিচালক-প্রযোজকদের প্রথম পছন্দ। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং