BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

শর্তসাপেক্ষে শুরু হতে পারে রিয়ালিটি শো’র শুটিং, কী জানালেন মুখ্যমন্ত্রী?

Published by: Sayani Sen |    Posted: July 6, 2020 4:38 pm|    Updated: July 6, 2020 6:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সংক্রমণ রুখতে জারি হয় লকডাউন (Lockdown)। বন্ধ হয়ে যায় বিনোদুনিয়ার কাজও। ছোটপর্দা হোক কিংবা বড়পর্দা শুটিং হয়নি কিছুই। তবে আনলক পর্বে নিউ নর্ম্যাল আবহে ফের শুরু হয়েছে শুটিং। কিন্তু এখনও ঝাঁপ বন্ধ রিয়ালিটি শো’র। বেশ কিছু শর্তসাপেক্ষে রিয়ালিটি শো-ও শুরু করা যেতে পারে বলেই সোমবার জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।   

সোমবার নবান্নে টলিউডের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই বৈঠকে রিয়ালিটি শো প্রসঙ্গে রাজ্যের প্রশাসনিক প্রধান জানান, “দর্শক ছাড়া চাইলে রিয়ালিটি শো  করা যেতে পারে। আপনারা ক্যামেরার কায়দায় দর্শকের সংখ্যা বাড়িয়ে, কমিয়ে করুন না। আগেও তো কিছু শুটিং করা রয়েছে। নিজেরা কায়দা করে দেখুন। তাই বলে অডিশনের নামে প্রচুর লোক জমায়েত করলে চলবে না। রিয়ালিটি শোয়ে যোগদানে ইচ্ছুক প্রার্থীদের আবেদনপত্র প্রয়োজনে অনলাইনে জমা নিন। সেখান থেকে বাছাই করুন। প্রয়োজন হলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কাজ করুন।”

[আরও পড়ুন: আসছে ‘আর্যা’র দ্বিতীয় সিজন, ইনস্টাগ্রামে ঘোষণা সুস্মিতা ও পরিচালক রাম মাধবনীর]

ভারচুয়ালি রিয়ালিটি শো করারও পরামর্শ দিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রী বলেন, “লকডাউন চলাকালীন তো বাড়িতে বসেই কত ভিডিও করছিলেন। চেষ্টা করে দেখুন না, সেভাবে করা যায় নাকি। আমিও তো ভিডিও কনফারেন্সে কত বৈঠকই করি। প্রয়োজনে ৫০০ জনকে স্ক্রিনে নিন। তারপর করুন না রিয়ালিটি শো।” তবে রিয়ালিটি শো’র শুটিং সেটে অনেক বেশি সংখ্যক কলাকুশলী রাখার দাবি জানিয়েছিলেন কেউ কেউ। সেই দাবি যদিও খারিজ করে দেন তিনি। সর্বাধিক ৩৫ জনকে নিয়েই রিয়ালিটি শো’র শুটিং করা যাবে বলেই জানান মুখ্যমন্ত্রী।

বাণিজ্যিকভাবে অনেক বেশি গুরুত্বপূর্ণ রিয়ালিটি শো। বর্তমান যুগের সঙ্গে পাল্লা দিয়ে ওয়েব সিরিজও যে কম গুরুত্বপূর্ণ নয়, সে বিষয়ে নতুন করে কিছু বলার নেই। সেকথা মাথায় রেখে শর্তসাপেক্ষে ওয়েব সিরিজকে কীভাবে আরও এগিয়ে আনা যায় সেদিকেও বিশেষ নজর দিয়েছেন মুখ্যমন্ত্রী। এ বিষয়ে সিদ্ধান্ত নিতে মুখ্যসচিব রাজীব সিনহার উপর একটি কমিটি তৈরি করার ভার দিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রীর নির্দেশমতো সেই কমিটিতে থাকছেন পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর এই বৈঠকের পর আবারও রিয়ালিটি শো’র দুনিয়ায় মজে যাওয়ার স্বপ্ন দেখতে শুরু করেছেন অনুরাগীরা। এখন দেখার ঠিক কীভাবে করোনা সংকট কাটিয়ে শুরু হয় রিয়ালিটি শো’র শুটিং।   

[আরও পড়ুন: সুশান্তের বাবার নামে নেটদুনিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট! পরিবারের তরফে এল বড়সড় বয়ান

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement