BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার ‘উমা’ সিরিয়ালের নায়িকা শ্রুতি? প্রশ্নের জবাব দিলেন অভিনেত্রী

Published by: Suparna Majumder |    Posted: April 5, 2022 12:56 pm|    Updated: April 5, 2022 12:56 pm

Here is how Shruti Das reacted of Uma serial news | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রটনা রটার শেষ নেই। তা ঘটনা হোক না হোক ভারচুয়াল জগতে তা দাবানলের মতো ছড়িয়ে পড়ে। এবার শোনা যাচ্ছে, ধারাবাহিক ‘উমা’র নাম ভূমিকায় শিঞ্জিনী চক্রবর্তীর (Shinjinee Chakraborty) বদলে দেখা যাবে শ্রুতি দাসকে (Shruti Das)। 

Actress Shruti Das

ব্যাপারটা কী? খোঁজ নিতে ফোন করা হয়েছিল শ্রুতিকে। এমন খবরে বেশ বিব্রত অভিনেত্রী। বিরক্তি প্রকাশ করে জানান, এমন কিছুই ঘটছে না। তাঁর নামে ভুয়ো খবর ছড়ানো হচ্ছে। শুধু ‘উমা’ (Uma) নয় আরও তিনটি সিরিয়ালের সঙ্গে তাঁর নাম জড়ানো হচ্ছে। “কে বা কেন, কারা এই কাজ করছে আমি বলতে পারব না। বিষয়টা হচ্ছে মানুষ এখন সত্যিই বেকার। কোভিডের পর থেকে কিছু তো করে একটা খেতে হবে! সেই কিছু মানুষ হয়তো এমন কাজ করে চলেছেন। তাঁরাও আনন্দ পাচ্ছেন, আমিও আনন্দ পাচ্ছি, মজা পাচ্ছি “, মন্তব্য শ্রুতির। 

[আরও পড়ুন: ‘বাংলা মিডিয়াম’ নিয়ে RJ অয়ন্তিকার মন্তব্যে তীব্র বিতর্ক, খোলা চিঠিতে পালটা রাহুলের]

ধারাবাহিক ‘ত্রিনয়নী’র মাধ্যমে বাংলা টেলিভিশনে নিজের অভিনয় সফর শুরু করেন শ্রুতি।পরে ‘দেশের মাটি’র নোয়া হয়ে জনপ্রিয়তা পান। এই খ্যাতির সঙ্গে সঙ্গে নেটদুনিয়ার একাংশের কটাক্ষের শিকারও হতে হয়েছে অভিনেত্রীকে। কখনও গায়ের রং নিয়ে কুমন্তব্য করা হয়েছে, কখনও আবার পরিচালক-প্রযোজক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। প্রতিবার নিন্দুকদের কড়া জবাব দিয়েছেন শ্রুতি। ভারচুয়াল হেনস্তার প্রতিবাদে যেমন পুলিশে অভিযোগও দায়ের করেছেন। 

Shruti and Swornendu

আপাতত বিশ্রামে রয়েছেন শ্রুতি। কোনও নতুন প্রজেক্ট নেই তাঁর হাতে। নিজের মতো করে কলকাতার বাড়িতে সময় কাটাচ্ছেন। আর অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট দিচ্ছেন বাংলা টেলিভিশনের অভিনেত্রী।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shruti Das (@shrutidas_real)

[আরও পড়ুন: খাঁটি তারকা! ‘RRR’ ছবির সাফল্যে কলাকুশলীদের সোনার কয়েন দিলেন নায়ক রামচরণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে