BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এই কাজটি করতেই হবে, নাহলে ছাড়বেন না, ‘দাদাগিরি’র সেটে দেবকে ‘হুঁশিয়ারি’ সৌরভের

Published by: Suparna Majumder |    Posted: December 3, 2021 8:25 pm|    Updated: January 20, 2022 7:00 pm

Here is what Sourav Ganguly said to Dev on Dadagiri 9 set | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটি কাজ করতেই হবে দেবকে (Dev)। জানিয়ে দিলেন খোদ ‘দাদা’ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। কাজটি না করতে পারলে বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতাকে ছাড়বেন না বলে হুঁশিয়ারিও দেন ভারতের প্রাক্তন অধিনায়ক। সবটাই মজার ছলে। রিয়ালিটি শো ‘দাদাগিরি’র (Dadagiri 9) মঞ্চেই দেখা যাবে দাদা ও দেবের এমনই সব রসিকতা।

 

২৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দেবের নতুন ছবি ‘টনিক’ (Tonic)। তারই প্রচারে ‘দাদাগিরি’তে গিয়েছিলেন দেব। শুটিংয়ের ফাঁকে সৌরভের সঙ্গে একটি ভিডিও শুটও করেন। সেখানে ছিলেন পরিচালক অভিজিৎ সেনও। ভিডিওয় অভিজিৎ ও দেবের প্রশংসা করেন সৌরভ। দেবের ‘গোলন্দাজ’ ছবি বক্স অফিসে সাফল্য পেয়েছে সেকথাও জানান সৌরভ।

 

এরপরই ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট জানান, ‘দাদাগিরি’র প্রত্যেক মরশুমে ছবির প্রচার করতে সেটে এসেছেন দেব। এবার থেকে দেবকে একটি করে স্পেশ্যাল সিনেমা তৈরি করতে হবে। আর সেই সিনেমার প্রচার করতে ‘দাদাগিরি’তে অবশ্যই আসতে হবে। নাহলে তিনি দেবকে ছাড়বেন না।

[আরও পড়ুন: KMC Election: নজরে প্রতিটি বুথ, পুরভোটে নিরাপত্তা চূড়ান্ত করতে সোমবার বৈঠকে নির্বাচন কমিশন]

‘দাদা’ সৌরভের কথা হাসি মুখেই মেনে নেন দেব। জানান, সৌরভ গঙ্গোপাধ্যায় তাঁর অত্যন্ত কাছের মানুষ। একেবারে পরিবারের মতো। তার পাশাপাশি মনে করিয়ে দেন, ২৪ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘টনিক’। সকলে যেন হলে গিয়ে সিনেমাটি দেখেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

 ইচ্ছেপূরণের গল্প ‘টনিক’। নাম ভূমিকাতেই রয়েছেন দেব। পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়ার চরিত্রের ইচ্ছেপূরণ করতে দেখা যায় তাঁকে। ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায়ের ছেলের চরিত্রে অভিনয় করছেন সুজন মুখোপাধ্যায়। রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, রজতাভ দত্ত, কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা। 

Tonic Trailer: Dev starrer film to release before Christmas 2021

[আরও পড়ুন: জন্ম দিলেন কেন? চিকিৎসকের বিরুদ্ধে মামলা লড়ে কোটি টাকা জরিমানা আদায় তরুণীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে