BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Bigg Boss OTT: পায়ে মাসাজ থেকে গালে উষ্ণ চুম্বন, প্রেমে হাবুডুবু খাচ্ছেন শমিতা-রাকেশ!

Published by: Suparna Majumder |    Posted: August 29, 2021 9:32 pm|    Updated: August 29, 2021 10:03 pm

Hot chemistry between Raqesh Bapat and Shamita Shetty in Bigg Boss OTT | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের রং লেগেছে Bigg Boss OTT শোয়ের অন্দরে। একদিকে শিল্পা শেট্টির (Shilpa Shetty) বোন শমিতা, অন্যদিকে হিন্দি টেলিভিশনের হ্যান্ডসাম হাঙ্ক রাকেশ বাপত (Raqesh Bapat)। একে অন্যকে চোখে হারাচ্ছেন দুই তারকা। কখনও শমিতার পায়ে রাকেশ মাসাজ দিচ্ছেন, কখনও আবার শমিতা প্রিয় বন্ধুর গালে ভালবাসার চুম্বনে ভরিয়ে দিচ্ছেন।

রিয়ালিটি শো ‘বিগ বস’ (Bigg Boss) মানেই এক ঘরের মধ্যে একগুচ্ছ তারকা আর তাঁদের তর্ক, বিতর্ক, শত্রুতা, রাগ, দুঃখ, হতাশা। আবার এর মধ্যে বসন্তের আমেজও পাওয়া যায়। টেলিভিশনের পর্দায় অনেক তারকাই রোমান্স করেছেন। প্রিন্স-যুবিকা থেকে শুরু করে সিদ্ধার্থ-শেহনাজ, ভালবাসার নানা রূপ দেখা গিয়েছে ছোটপর্দায়। এই প্রথম ওয়েবে ‘বিগ বস’ হচ্ছে। আর সেখানে শমিতা শেট্টির (Shamita Shetty) সঙ্গে রাকেশ বাপতের প্রেমের নানা ঝলক দেখা যাচ্ছে।

Hot chemistry between Raqesh Bapat and Shamita Shetty in Bigg Boss OTT | Sangbad Pratidin

[আরও পড়ুন: মিলল না ছুটি, ছেলেকে নিয়ে আজ হাসপাতালেই থাকছেন Nusrat Jahan]

Voot প্ল্যাটফর্ম থেকে শেয়ার করা হয়েছে একাধিক ভিডিও। যার একটিতে দেখা যাচ্ছে, শমিতাকে ফুট মাসাজ দিচ্ছেন রাকেশ। আর তা বেশ উপভোগ করছেন শিল্পা শেট্টির বোন। শমিতার গলায় ভালবেসে ট্যাটুও এঁকে দিয়েছেন রাকেশ। প্রতিদানে পেয়েছেন প্রিয় বান্ধবীর চুম্বন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot Select (@vootselect)

Bigg Boss OTT শোয়ের আরও একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে রাকেশকে কোনও বিষয়ে পরামর্শ দিচ্ছিলেন শমিতা। কথার মাঝেই রাকেশের কাছে চুম্বন চান। শমিতার সে নির্দেশ হাসিমুখেই পালন করেছেন রাকেশ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot Select (@vootselect)

দিদি শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra Case) পর্ন ছবি তৈরির মামলায় জড়িয়ে পড়ার পরই Bigg Boss OTT-তে এসেছিলেন শমিতা। তা নিয়ে বিস্তর চর্চাও হয়েছে। শোনা যাচ্ছে, কঠিন এই সময়েই রাকেশের প্রেমে ভরসা খুঁজে পাচ্ছেন শমিতা। অন্যদিকে, ২০১৯ সালে অভিনেত্রী রিদ্ধি ডোগরার সঙ্গে রাকেশের বিচ্ছেদ হয়। তারপর থেকে রাকেশও একাই জীবন কাটিয়েছেন এতদিন। তবে এবার মনে হচ্ছে করণ জোহর (Karan Johar) সঞ্চালিত শোয়ে তিনি আবার প্রেম ফিরে পেয়েছেন।

[আরও পড়ুন: পরকীয়া-মাতলামি-হোটেলে তাণ্ডব! ফের বিতর্কে Nobel, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ স্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে