১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Indian Idol 12: আরও কাছাকাছি পবনদীপ-অরুণিতা, একই আবাসনে কিনলেন ফ্ল্যাট!

Published by: Suparna Majumder |    Posted: August 22, 2021 5:07 pm|    Updated: August 22, 2021 6:23 pm

India Idol 12: Pawandeep Rajan buying apartment in the same building as Arunita Kanjilal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও কাছাকাছি ‘ইন্ডিয়ান আইডল ১২’ খ্যাত পবনদীপ ও অরুণিতা (Pawandeep-Arunita)। একই আবাসনে ফ্ল্যাট কিনেছেন দু’জন। এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে পবনদীপ নিজে জানিয়েছেন একথা।

ইন্ডিয়ান আইডলের শুরু থেকেই গানের বাইরে অরুণিতা ও পবনের মধ্যে প্রণয়ঘটিত সম্পর্ককে স্পটলাইটে নিয়ে এসেছিল নির্মাতা। এবার রিয়ালিটি শোয়ের অন্যতম আকর্ষণ ছিল এই দুই প্রতিযোগীর রসায়ন। সঞ্চালক আদিত্য নারায়ণ (Aditya Narayan) থেকে শোয়ের বিচারক হিমেশ রেশমিয়া, সোনু কক্কর, প্রত্যেকেই একাধিকবার এই প্রসঙ্গ তুলেছেন। শোনা গিয়েছিল, শোয়ের টিআরপির জন্য দু’জনের ভালবাসার রসায়ন দেখানো হয়েছিল। আর তাতে নেটদুনিয়ার একাংশ অসন্তোষও প্রকাশ করেছিল।

Pawandeep Arunita

[আরও পড়ুন: ধুম জ্বর নিয়ে মাঝপথেই শুটিং ছেড়ে বাড়ি ফিরলেন অঙ্কুশ, অসুস্থ প্রেমিকা ঐন্দ্রিলাও]

এর মধ্যেই আবার ‘ইন্ডিয়ান আইডল ১২’ (India Idol 12) শোয়ের সেরার খেতাব জিতে নেন পবনদীপ রাজন (Pawandeep Rajan)। রানার্স-আপ হন বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। এতেও অনেকের আপত্তি ছিল। তাঁদের কথায়, পবনদীপ কোন অংশেই অরুণিতার থেকে ভাল নয়!

Pawandeep Arunita

তবে এতে রিয়ালিটি শোয়ের দুই তারকার মধ্যে কোনও দূরত্বই আসেনি। অরুণিতা মুম্বইয়ের যে আবাসনে ফ্ল্যাট কিনেছেন। সেখানেই ফ্ল্যাট কিনেছেন পবনদীপ। অর্থাৎ আরও কাছাকাছি চলে এলেন দু’জনে। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে পবনদীপ জানিয়েছেন, যাঁরা ‘ইন্ডিয়ান আইডল ১২’-এ অংশ নিয়েছিলেন, প্রত্যেকেই পৃথক রাজ্য থেকে এসেছেন। আর তাঁদের মধ্যে দারুণ সম্পর্ক। একেবারে পরিবারের মতো। প্রত্যেকে ঠিক করেছিলেন এক জায়গায় থাকবেন। সেই কারণেই এই ফ্ল্যাট কেনা। এর আগে অরুণিতা সম্পর্কে কথা বলতে গিয়ে পবনদীপ জানিয়েছেন, অরুণিতার সঙ্গে তাঁর বন্ধুত্ব অন্যদের থেকে আলাদা। আর এই বন্ধুত্ব সারা জীবনের।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

[আরও পড়ুন: ‘আফগানিস্তানকে বাঁচান’, সোশ্যাল মিডিয়া প্রোফাইলের ছবি পালটে আরজি ঋতুপর্ণা সেনগুপ্তর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে