১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ধুম জ্বর নিয়ে মাঝপথেই শুটিং ছেড়ে বাড়ি ফিরলেন অঙ্কুশ, অসুস্থ প্রেমিকা ঐন্দ্রিলাও

Published by: Suparna Majumder |    Posted: August 22, 2021 2:11 pm|    Updated: August 22, 2021 5:50 pm

Ankush Hazra and Oindrila Sen are down with fever | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ অঙ্কুশ ও ঐন্দ্রিলা (Ankush-Oindrila)। জ্বরে কাবু দুই তারকা। আপাতত দু’জনকে বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে বলেই খবর। চলছে কড়া ওষুধ।

শোনা গিয়েছে, শুটিং চলাকালীনই অসুস্থ বোধ করেন অঙ্কুশ (Ankush Hazra)। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে গিয়েছিল যে তাঁকে মাঝপথে শুটিং সেরে বাড়ি ফিরতে হয়েছিল। এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে ঐন্দ্রিলা (Oindrila Sen) জানান, ডাক্তার দেখিয়েছিলেন দু’জনে। ভাইরাল ফিভার হয়েছে। সুস্থ হতে একটু সময় লাগবে। ওষুধ চলছে। পাশাপাশি বিশ্রামেও থাকতে হবে। পরে সংবাদ প্রতিদিনকে হোয়াটসঅ্যাপে অঙ্কুশ জানান, জ্বর কমেছে তাঁদের। 

Ankush and Oindrila
এক ফ্রেমে অঙ্কুশ ও ঐন্দ্রিলা

[আরও পড়ুন: Pori Moni Case: তৃতীয়বারের আবেদনেও জামিন পেলেন না বাংলাদেশি অভিনেত্রী পরীমণি]

দেব-রুক্মিণীর (Dev-Rukmini) ‘কিশমিশ’ ছবিতে অভিনয় করছেন অঙ্কুশ। শনিবারই সেই কথা জানিয়ে ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, “আমাদের কিশমিশ মুহূর্ত…ছবির অঙ্গ হতে পেরে কৃতজ্ঞ… দেব দারুণ একজন মানুষ… খুব ভালবাসি।”

Ankush and Dev
কিশমিশ ছবির শুটিংয়ে দেব ও অঙ্কুশ

বছরটা ভালই গিয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলার। জুটি হিসেবে তাঁদের প্রথম ছবি ছিল ‘ম্যাজিক’। বক্স অফিসে তা সাফল্য পেয়েছে। বন্ধু বিক্রমের সঙ্গে আবার রিয়ালিটি শো সঞ্চালনা করছেন অঙ্কুশ। তাঁর হাতে রয়েছে একগুচ্ছ ছবি। পাভেল পরিচালিত ‘মন খারাপ’ ছবিতে কাজ করছেন ঋদ্ধি সেন, অপরাজিতা আঢ্যদের সঙ্গে।

May be an image of 2 people, people standing and car

রাজা চন্দের পরিচালনায় অভিনয় করছেন ‘চক্রব্যূহ’ ছবিতে। আবার বাবা যাদবের পরিচালনায় শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন। জয়দীপ মুখোপাধ্যায়ের ‘এফআইআর’ ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী। এছাড়াও রয়েছে ‘ভয়’ ও ‘মৃগয়া’র মতো ছবি। এত কাজের মধ্যেই সম্প্রতি আবার BMW গাড়ি কেনার ছবি পোস্ট করেছেন দুই তারকা। টলিপাড়ায় জোর গুঞ্জন। চলতি বছরের শেষেই বিয়েটাও সেরে ফেলতে পারেন দু’জন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

[আরও পড়ুন: ‘আফগানিস্তানকে বাঁচান’, সোশ্যাল মিডিয়া প্রোফাইলের ছবি পালটে আরজি ঋতুপর্ণা সেনগুপ্তর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে