BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘আর নেওয়া যাচ্ছে না’, ‘যমুনা ঢাকি’র গিটার বাজানো নিয়ে তুমুল কটাক্ষ নেটিজেনদের

Published by: Suparna Majumder |    Posted: July 17, 2021 4:51 pm|    Updated: July 17, 2021 4:51 pm

Jamuna Dhaki trolled for playing guitar on screen | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঢাকের বদলে ‘যমুনা ঢাকি’র (Jamuna Dhaki) গিটার। তা নিয়েই ভারচুয়াল জগতে তুমুল হই-হট্টগোল। শুরু হয়ে গিয়েছে কটাক্ষের পালা। “আর নেওয়া যাচ্ছে না”, এমন মন্তব্যও করা হয়েছে।

প্রায় এক বছর ধরে জি-বাংলায় দেখা যাচ্ছে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিক। নাম ভূমিকায় অভিনয় করেছেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। তাঁর বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করছেন রুবেল দাস (Rubel Das)। সম্প্রতি ধারাবাহিকের একটি প্রোমো প্রকাশ্যে এসেছিল। যাতে যমুনা চরিত্রকে স্টুডিওতে গান গাইতে দেখা যাচ্ছিল। এ পর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু এরপরই আচমকা গিটার হাতে তুলে নেয় যমুনা। সংগীত পরিচালক তা বাজাতে নির্দেশ দেয়। এতেই আপত্তি নেটিজেনদের একাংশের।

[আরও পড়ুন: World Tattoo Day: হাতে এ কেমন ট্যাটু করালেন মীর! যা খালি চোখে দেখাই যায় না]

‘যমুনা ঢাকি’ ঢাক ছেড়ে গিটার বাজানো নিয়ে তুমুল কটাক্ষ করা হয়েছে। কেউ লিখেছেন, “আমি বিষ খাব…আর নেওয়া যাচ্ছে না।” কেউ আবার লিখেছেন, “এটা দেখে নিয়েছি, বুকটা ধড়ফড় করছে, মনে হয় বেশি দিন বাঁচবো না।” যমুনা চরিত্রটি ‘ঢাকিওয়ালা’ থেকে ‘গানওয়ালা’ কবে থেকে হয়ে গেল? সেই প্রশ্নও করা হয়েছে। কটূক্তি থেকে রেহাই পাননি ধারাবাহিকের পরিচালকও। “ডিরেক্টর দাদা আপনি প্লিজ আর কম দামের গাঁজা খাবেন না”, এমন মন্তব্যও করা হয়েছে।

Jamuna Dhaki trolled for playing guitar on screen

সন্ধে হলেই রিমোট হাতে টিভির সামনে বসে যান বাংলা ধারাবাহিকের (Bengali) দর্শকরা। পারিবারিক কাহিনি, আধিভৌতিক থেকে পৌরাণিক কাহিনি, সব ধরনের গল্প দেখারই সুযোগ মেলে এসব ধারাবাহিকে। তবে নিন্দুকদের মতে, অতিরঞ্জিত ভাবনাই এখন মূল উপকরণ হয়ে উঠেছে এসব ধারাবাহিকের। এর আগে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল ‘কৃষ্ণকলি’ (Krishnakoli) ধারাবাহিকের একটি দৃশ্য। যেখানে হাসপাতালের বিছানায় মৃত্যুশয্যায় থাকা রোগীকে বাথরুম স্ক্রাবার দিয়ে ইলেকট্রিক শক দিতে দেখা গিয়েছিল।  ‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবা চরিত্রকে নিয়েও প্রচুর ব্যঙ্গ করা হয়েছিল। 

[আরও পড়ুন: আপনার গ্রুমিং দরকার! সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার অভিনেতা Ritwick Chakraborty]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement