BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

World Tattoo Day: হাতে এ কেমন ট্যাটু করালেন মীর! যা খালি চোখে দেখাই যায় না

Published by: Suparna Majumder |    Posted: July 17, 2021 3:50 pm|    Updated: July 17, 2021 4:53 pm

Mir Afsar Ali managed to get his first tattoo on World Tattoo Day | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্ব ট্যাটু দিবস (World Tattoo Day) বলে কথা! নিজের হাতে উল্কি আঁকিয়েই ফেললেন মীর আফসার আলি (Mir Afsar Ali)। তার ছবি তুলে আবার ইনস্টাগ্রামে (Instagram) পোস্টও করে ফেললেন। তবে এ ট্যাটু যেমন-তেমন ট্যাটু নয়, খালি চোখে তা দেখা যায় না বলেই দাবি মীরের।

বাম হাতের ছবি পোস্ট করেছেন মীর। ক্যাপশনে লিখেছেন, “হ্যালো বন্ধুরা… নিজেকে অনেক বোঝানোর পর আমি আমার বাহাতের উপরের অংশে প্রথম ট্যাটু আঁকিয়ে ফেলেছি…একটা বিশেষ একটা ট্যাটু আর সকলের জন্য নয়… একে বলে ‘ট্যাটু দে ইনভিজিবিলি’… খালি চোখে দেখাই যায় না…ফরাসি ট্যাটু শিল্পীকে দিয়ে আঁকানো।” এরপরই আবার বিশ্ব উল্কি দিবসের শুভেচ্ছা জানিয়ে মীর লিখেছেন, “প্রথম দর্শনে অন্য কিছু মনে হতে পারে। তার জন্য আমি আন্তরিক ভাবে ক্ষমাপ্রার্থী!”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

[আরও পড়ুন: ফুটফুটে সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী,আনন্দে আত্মহারা স্বামী শুভজিৎ]

মীরের এই পোস্টে হাসির ফোয়ারা ছুটেছে কমেন্ট বক্সে। ঠাট্টার ছলেই প্রতিক্রিয়া দিয়েছেন অনেকে। কেউ লিখেছেন, “এমন ভাবনার জন্যই মগজটাকে সহ্য করতে পারি না”। কেউ আবার লিখেছেন, “এই রে মনের কথাটা বলে দিলে তো শেষে!”। একজন আবার প্রথমে ভেবেছিলেন মীরের অ্যাকাউন্টটিই বোধহয় হ্যাক হয়ে গিয়েছে।

Mir Afsar Ali managed to get his special tattoo on World Tattoo Day

কিন্তু এমন রসিকতার এলেম হ্যাকারদের অন্তত নেই। ও কেবল মীর আফসার আলির পক্ষেই সম্ভব। ঠিক যেমন নীরেন্দ্রনাথ চক্রবর্তীর ‘উলঙ্গ রাজা’ কবিতায় সকলে ভেবেছিলেন, “রাজবস্ত্র সত্যিই অতীব সূক্ষ্ম, চোখে পড়ছে না যদিও, তবু আছে, অন্তত থাকাটা কিছু অসম্ভব নয়।” তেমনই হয়তো মীরের এই ‘স্পেশ্যাল ট্যাটু’।  সম্ভাবনা যাই থাক, বিশ্ব ট্যাটু দিবসে মীরের এই হাস্যরসে পরিপূর্ণ পোস্ট উপভোগ করেছেন অনেকেই।  

[আরও পড়ুন: আপনার গ্রুমিং দরকার! সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার অভিনেতা Ritwick Chakraborty]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement