BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনস্ক্রিন চুমুতে আপত্তি, কাজ হারালেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 15, 2018 3:37 pm|    Updated: August 23, 2019 3:11 pm

Jannat may not act in Tu Aashiqui after Mom’s no kissing diktat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোমান্টিক কাহিনি। সহ-অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য। চুম্বন করতে হবে তাঁকে। এতেই আপত্তি তুলেছিল নাবালিকা অভিনেত্রী। এমন দৃশ্যে আপত্তি ছিল তার মায়ের। প্রযোজকদের সে বার্তা জানিয়ে দিয়েছিলেন তিনি। ঘটনার জেরে কাজই হারাতে হল জন্নত জুবেইর রহমানিকে।

11825974_1654032794810000_6510011470068147093_n

ছোটবেলা থেকেই টেলিভিশনে অভিনয় করছেন জন্নত। একাধিক সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন। সেই সুবাদেই মাত্র ষোলো বছর বয়সেই হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ সে। কালার্স টিভির জনপ্রিয় সিরিয়াল ‘তু আশিকি’-তে নায়িকা পংক্তি শর্মার চরিত্রে অভিনয় করছিলেন। বিপরীতে ঋত্বিক অরোরা। শোনা গিয়েছে, একটি দৃশ্যের চিত্রনাট্য অনুযায়ী ঋত্বিকের গালে চুম্বন করতে বলা হয় জন্নতকে। কিন্তু এতে আপত্তি জানান তিনি। মায়ের এ দৃশ্যে সায় ছিল না জন্নতের মায়েরও। তিনিই প্রযোজকদের দৃশ্যটি বাদ দিতে বলেন। এরপরই নাকি জন্নতকে মুখ্য চরিত্র থেকে সরে যেতে বলা হয়। যদিও জন্নতের মায়ের দাবি, তখন কিছু না বলেই দৃশ্যটি বাদ দিতে রাজি হয়েছিলেন প্রযোজকরা।

stills-from-ashiqui_f5c5e327c1d8019e773ca9bf36f177ce_original

[কী লুকিয়ে জঙ্গি মনে? সন্ত্রাসের চোখ রাঙানি নিয়ে হাজির ‘ওমের্তা’র ট্রেলার]

যৌথভাবে সিরিয়ালটি প্রযোজনা করছেন মহেশ ভাট ও গুরুদেব ভল্লা। শোনা যাচ্ছে, নতুন নায়িকার খোঁজে ব্যস্ত তাঁরা। ইতিমধ্যেই তিনজনের নাম উঠে এসেছে। ‘শক্তি-অস্তিত্ব কে এহসাস কি’ হেলি শাহর কাছে অফার গিয়েছিল। তবে ডেট সমস্যার জন্য নাকি প্রস্তাব খারিজ করে দিয়েছেন হেলি। ‘সাথ নিভানা সাথিয়া’-র  তানিয়া শর্মাকেও নাকি পংক্তির চরিত্র অফার করা হয়েছিল। তবে ভাগ্যের শিঁকে ছিঁড়তে পারে বঙ্গতনয়া পূজা বন্দ্যোপাধ্যায়ের। শোনা যাচ্ছে, তাঁর সঙ্গে নাকি ইতিমধ্যেই কথাবার্তা পাকা হয়ে গিয়েছে। সদ্য বিয়ে করেছেন অভিনেতা কুণাল বর্মাকে। মধুচন্দ্রিমা পর্বও সারা। খুব শিগগিরিই ‘তু আশিকি’ টিমের সঙ্গে শুটিং শুরু করে দেবেন বাঙালি অভিনেত্রী। এই সিরিয়ালের মাধ্যমেই পূজা নতুন করে শুরু করবেন নিজের হিন্দি সিরিয়ালের সফর।

Untitled-1

[দেখছি ছুরিবিদ্ধ তরুণের লাশ ভেসে চলেছে, খেয়াল গাইব কী করে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে