BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘বিগ বস ১৪’ ছেড়ে বেরিয়ে গেলেন সিদ্ধার্থ শুক্লা! কামিয়া পাঞ্জাবির টুইটে জল্পনা তুঙ্গে

Published by: Suparna Majumder |    Posted: October 21, 2020 1:43 pm|    Updated: October 21, 2020 2:01 pm

Bangla News of BB14: Kamya Punjabi tweeted in support of Sidharth Shukla on Bigg Boss 14| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিয়ালিটি শো ‘বিগ বস’-এর (Bigg Boss) ঘরে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। গত মরশুমে সবচেয়ে পছন্দের প্রতিযোগী ছিলেন। সেই সুবাদেই পেয়েছিলেন জয়। সিদ্ধার্থের জনপ্রিয়তার কথা মাথায় রেখেই নতুন মরশুমে ‘সিনিয়র’ হিসেবে আনা হয়েছে তাঁকে। শোনা যাচ্ছে, সিদ্ধার্থের এই নতুন সফর শেষ হতে চলেছে। ‘বিগ বস ১৪’ (Bigg Boss 14) থেকে নাকি বেরিয়ে যাচ্ছেন হিন্দি টেলিভিশন তারকা। সম্প্রতি সিদ্ধার্থের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে লোনাভলার ‘বিগ বস’-এর সেটের বাইরে বের হতে দেখা যাচ্ছে সিদ্ধার্থকে। ছবির নিচে সিদ্ধার্থের বেরিয়ে যাওয়ার কথা লেখা রয়েছে।

গুঞ্জনের সূত্রপাত হয় মঙ্গলবারের এপিসোডে। সিদ্ধার্থের পাশাপাশি শোয়ের আরও দুই সিনিয়র হিনা খান (Hina Khan) ও গওহর খানের (Gauahar Khan) তিনটি আলাদা টিম গঠন করা হয়। তারপর একটি ‘ইমিউনিটি টাস্ক’ দেওয়া হয়। যাতে বলা হয় যে টিম হেরে যাবে তাঁদের শো ছেড়ে চলে যেতে হবে। এই নিয়ে সিদ্ধার্থ, হিনা এবং গওহরের মধ্যে তুমুল বাকবিতণ্ডা শুরু হয়ে যায়। বুধবারের এপিসোডের ভিডিওতেও কিছু একটা অঘটনের ইঙ্গিত দেওয়া হয়।

[আরও পড়ুন: ডাক্তারদের ভাবাচ্ছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্নায়ুর সমস্যা, ফের চালু স্টেরয়েড]

এই প্রসঙ্গ তুলেই টুইটারে অভিনেত্রী কামিয়া পাঞ্জাবি (Kamya Punjabi) লেখেন, “সিদ্ধার্থের টিমে একটু ঠিকঠাক খেলোয়াড় থাকলে ভাল হত। ভাল নেতার মতো সিদ্ধার্থ তাঁদের রক্ষা করার চেষ্টা করছেন। বাকি বিগ বসের ইচ্ছে।”

 

সিদ্ধার্থের অনুরাগীদের আশাহত না হওয়ার আবেদন জানিয়েছেন তিনি। এতেই জল্পনা আরও জোরদার হয়েছে। তবে ‘বিগ বস ১৪’র (BB14) ঘরে প্রতিমুহূর্তে নতুন কোনও ঘটনা ঘটতেই থাকে। এক্ষেত্রেও কিছু না কিছু রহস্য লুকিয়ে রয়েছে বলেই ধারণা দর্শকদের।

[আরও পড়ুন: ‘গুলদস্তা’ রিভিউ: নিশ্চিতভাবেই রঙিন ফুলের সমাহার, কিন্তু সুবাস কম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement