BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

একশোতম এপিসোডে নতুন করে সুনীলকে খোঁচা কপিলের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 22, 2017 3:13 pm|    Updated: June 3, 2019 7:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন শো আনছেন সুনীল গ্রোভার। জীবন থাকতে আর কোনও দিন ‘দ্য কপিল শর্মা শো’য়ে ফেরত যাবেন না, ঘোষণা করে দিয়েছেন তিনি। সুনীল কাণ্ডের জেরে কপিলের সঙ্গ ছেড়েছেন ছোটবেলার বন্ধু তথা সহকর্মী চন্দন প্রভাকর ও আলি আসগরের মতো অভিনেতাও। শোনা গিয়েছিল, সোনি টেলিভিশনের পক্ষ থেকে নাকি কপিলকে আল্টিমেটাম দেওয়া হয়েছিল। হয় শোয়ের টিআরপি বাড়াতে হবে, নয়তো শো বন্ধ হয়ে যাবে। এত কিছুর পরও নিজের শোয়ের একশোতম এপিসোড সেলিব্রেট করলেন ‘দ্য কপিল শর্মা’। আর এই অবসরে নতুন করে উস্কে দিলেন সুনীল গ্রোভার বিতর্ক। যার সঙ্গে ঝামেলার জেরে বিগত কয়েকদিনে জেরবার হয়ে গিয়েছে তাঁর টেলি সংসার।

[এক হাতে তাঁর রিভলবার, অন্য হাতে বাঁশি… দেখুন সেই পুলিশ অফিসারকে]

আবার কী করলেন কপিল? নিজের শোয়ের একশোতম এপিসোড সেলিব্রেট করার জন্য সোনির তরফে যে ভিডিওটি পোস্ট করা হয়েছে। তাতে সুনীলকে খোঁচা মেরে কমেডিয়ানের বক্তব্য, যারা সঙ্গে রয়েছেন তাঁদের ধন্যবাদ, যাঁরা সঙ্গে নেই তাঁদেরও ধন্যবাদ।

তবে কপিলের এই তীর্যক মন্তব্য সামাল দেওয়ার আপ্রাণ চেষ্টা করেছেন নভজ্যোত সিং সিধু। তিনি বলেন কপিলের এই শো ঈশ্বরের আশির্বাদ। আর বড় ফুলের তোড়ার মতো। এতে আমার কিংবা তোমার বলে কিছু নেই। এভাবে এই সুন্দর ফুলের তোড়াটা যেন ছড়িয়ে-ছিটিয়ে নষ্ট না হয়ে যায়। তবে সিধুর এই আর্জি সুনীলের মন গলাবে বলে তো মনে হয় না। কারণ, এখন তিনি মগ্ন নিজের নতুন শোয়ের প্রস্তুতিতে। যা আসবে সোনি টেলিভিশনের প্রযোজনাতেই। অফার অন্যান্য চ্যানেল থেকেও নাকি ছিল সুনীলের কাছে। কিন্তু সোনির সঙ্গে আগে থেকেই চুক্তিবদ্ধ তিনি।

[ভিক্ষা দেবেন না, চাঁদিফাটা গরমেও রাস্তায় বসে আর্জি বৃদ্ধের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement