৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বিরাটের পর পিতৃত্বকালীন ছুটিতে এবার কপিল শর্মা! দ্বিতীয় সন্তান নিয়ে কী জানালেন?

Published by: Suparna Majumder |    Posted: January 29, 2021 1:29 pm|    Updated: March 24, 2021 7:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই পিতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী তথা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। এবার পিতৃত্বকালীন ছুটি নিলেন হিন্দি টেলিভিশনের কমেডি কিং কপিল শর্মা (Kapil Sharma)।
টুইটারে এক প্রশ্নোত্তর পর্বে একথা জানান কপিল। জ্যোতি জয়সওয়াল নামের একটি প্রোফাইল থেকে প্রশ্ন করা হয়েছিল, ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাচ্ছে কিনা? তার উত্তরেই টেলিভিশন তারকা জানান, খুবই অল্প সময়ের জন্য বিরতি নিচ্ছেন তিনি। তানিয়া সিং নামের প্রোফাইল থেকে আবার শো বন্ধ রাখার কারণ জানতে চাওয়া হয়। সেই প্রশ্নের উত্তরেই কপিল লেখেন, “কারণ আমাকে বাড়িতে স্ত্রীর সঙ্গে থাকতে হবে আমাদের দ্বিতীয় সন্তানের জন্মের জন্য।”

[আরও পড়ুন: ‘তাণ্ডব’ বিতর্কে এবার মুখ খুললেন কঙ্কনা সেনশর্মা, টুইটারে কী লিখলেন অভিনেত্রী?]

দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন কপিল এই খবর গত বছরের নভেম্বর মাসেই ছড়িয়ে পড়েছিল। করবা চৌথের দিন এই লাইভ করেছিলেন কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh)। ভিডিওয় ক্ষণিকের জন্য কপিল-জায়া গিন্নিকে দেখা গিয়েছিল। সামান্য এই সময়েই গিন্নির (Ginni Chatrath) বেবি-বাম্প নেটিজেনদের নজরে পড়ে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি।
উল্লেখ্য, ২০১৮ সালের ১২ ডিসেম্বর জলন্ধরে গিন্নির সঙ্গে গাঁটছড়া বাঁধেন কপিল শর্মা। ঠিক তার পরের বছর অর্থাৎ ২০১৯ সালে ১০ ডিসেম্বর দু’জনের প্রথম সন্তান আনায়রা’র জন্ম হয়। এবার দ্বিতীয় সন্তানের পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন কপিল। আর এই প্রথমবার দ্বিতীয়বার বাবা হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় জানালেন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kapil Sharma (@kapilsharma)

[আরও পড়ুন: বাগদান সারলেন দিদি চিত্রাঙ্গদা, হবু জামাইবাবুকে জড়িয়ে ছবি পোস্ট ঋতাভরীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement