BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘বিয়ে না করতে চাওয়ায় খুনের চেষ্টা করেছে বাবা’, ভিডিওয় চাঞ্চল্যকর অভিযোগ অভিনেত্রীর

Published by: Suparna Majumder |    Posted: August 26, 2020 5:51 pm|    Updated: August 26, 2020 5:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবার বিরুদ্ধে খুনের অভিযোগ আনলেন ‘কুমকুম ভাগ্য’ ধারাবাহিক খ্যাত হিন্দি টেলিভিশনের অভিনেত্রী ত্রুপ্তি শঙ্খধর (Trupti Shankhdhar)। জোর করে বিয়ে দিতে চাইছেন বাবা। রাজি না হওয়ায় খুন করার চেষ্টা করেছেন। চাঞ্চল্যকর এই অভিযোগ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে বরেলি থানার পুলিশ।

[আরও পড়ুন: অনাবৃত দেহে জলে মাথা ডুবিয়ে কীসের অপেক্ষায়? নেটদুনিয়ার চর্চায় বরুণ ধাওয়ানের ছবি]

‘কুমকুম ভাগ্য’ (Kumkum Bhagya) ধারাবাহিকে ছোট চরিত্রে অভিনয় করেছেন ত্রুপ্তি। একটি দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেছেন। মুম্বইয়ের বরেলিতে থাকেন পরিবারের সঙ্গে। মঙ্গলবার রাতে রাস্তা থেকে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেন। ভিডিওয় ত্রুপ্তি জানান, তাঁর বাবার নাম রাম রতন শঙ্খধর। তাঁর এবং তাঁর পরিবারের উপর নিয়মিত অত্যাচার করেন। জোর করে ২৮ বছরের এক যুবকের সঙ্গে ১৯ বছরের ত্রুপ্তির বিয়ে দিতে চান। তাঁর কাজ ছাড়িয়ে দিতে চান। ত্রুপ্তি রাজি না হওয়ায় চুলের মুঠি ধরে তাঁকে বেধড়ক মারা হয়। খুন করার চেষ্টাও করা হয়। কোনও মতে নিজের মা ও পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে রাস্তায় বেরিয়ে আসে ত্রুপ্তি। কাঁদতে কাঁদতে সাহায্যে আবেদন করেন। জানান, পুলিশের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন তিনি। তাতে কোনও লাভ হয়নি। নিজের ও পরিবারের সদস্যদের সুরুক্ষা আবেদন জানান ত্রুপ্তি। প্রথমে নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। কিন্তু তা ভাইরাল হতেই ডিলিট করে দেওয়া হয়। তবে অনলাইনে ভিডিওটি এখনও রয়েছে।

[আরও পড়ুন: সুশান্তকে খুনের ষড়যন্ত্রের অভিযোগ মহেশের বিরুদ্ধে, পালটা আইনি পদক্ষেপ ভাট পরিবারের!]

স্থানীয় বরেলি থানার পক্ষ থেকে জানানো হয়েছে, এ বিষয়ে কোনও অভিযোগ এখনও পর্যন্ত মেলেনি। তবে সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়েছে, তা পুলিশের নজরে পড়েছে। পুলিশের পক্ষ থেকে ব্যবস্থা নিয়ে অভিনেত্রীর বাবাকে হেফাজতে নেওয়া হয়েছে। ত্রুপ্তিকেও বয়ানের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement