১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দুর্গার ভূমিকায় মিমি, সীতা মধুমিতা, মহালয়ায় চমকের প্যাকেজ পরিচালক কমলেশ্বরের

Published by: Sandipta Bhanja |    Posted: August 22, 2020 4:35 pm|    Updated: August 22, 2020 4:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে আর মাত্র কটা দিন। সেপ্টেম্বরেই দেবীপক্ষের সূচনা। ঢাকে কাঠি পড়তে দেরি হলেও মহালয়া কিন্তু এবার একমাস আগে। অতঃপর টেলিভিশন চ্যানেলগুলোর প্রস্তুতি পর্বও তুঙ্গে। অতিমারী আবহে দুঃখ-দুর্দশা যতই থাক, এবছর পুজোর জমকালো আয়োজনে ভাঁটা পড়লেও, আমেজ কিন্তু ষোলো আনা! মারণ ভাইরাসের ভয় কাটিয়ে শুরু হয়েছে শুটিং। আর সেখানেই নতুন চমক দিলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। কারণ, এবারের মহালয়ার অনুষ্ঠানে মহিষাসুর মর্দিনীরূপে দেখা যাবে তাঁকে। নেপথ্যে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। শুরু হয়েছে জনপ্রিয় টিভি চ্যানেলের মহিষাসুর মর্দিনীর শুটিং।

নবপ্রজন্মের কাছে মহালয়াকে নতুন আমেজে কীভাবে তুলে ধরা যায়, এই সুবাদেই খানিক ভিন্নভাবে ভেবেছেন কমলেশ্বর। যেখানে পরিচালকের ভাবনায় যেমন দুর্গা তথা মহিষাসুরমর্দিনীর কাহিনি থাকবে, আবার তার সঙ্গে অকালবোধনের মিশেল ঘটিয়ে দেখানো হবে রাম-সীতাকেও। দুর্গার ভূমিকায় মিমি চক্রবর্তীকে নির্বাচন করেছেন পরিচালক। তবে চমক কিন্তু আর বাকি! রামের ভূমিকায় দেখা যাবে জিতু কামালকে। আর সীতার ভূমিকায় অভিনয় করছেন টেলিপর্দার আরেক জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। তবে এক্ষেত্রেও উল্লেখ্য, চমকপ্রদ কাস্টিং রাবণের চরিত্রে। কে রয়েছেন সেই চরিত্রে জানেন? রাজেশ শর্মা। যিনি কিনা বর্তমানে মুম্বই ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেতা।

[আরও পড়ুন: রিয়ার সঙ্গে মহেশের সম্পর্ক কী, CBI খতিয়ে দেখুক! সুশান্ত ইস্যুতে মন্তব্য শত্রুঘ্নর]

রাবণের চরিত্রে নাকি তাঁকে বেশ মানিয়েছে। সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন নিজেই। বাংলা ইন্ডাস্ট্রির ছোটপর্দা থেকে অনেকদিন হল বিরতি নিয়েছেন। কিন্তু এবার কমলেশ্বরের হাত ধরে প্রথমবার তাঁকে দেখা যাবে পৌরাণিক কোনও চরিত্রে। এও দর্শকদের জন্য কম পাওনা নয়! করোনা আবহে সামাজিক দূরত্ব বজায় রেখেই নাকি রাম-রাবণের যুদ্ধের দৃশ্য শুটিং করা হয়েছে, বলে জানা গিয়েছে।

অন্যদিকে ‘কুসুম দোলা’র পর অভিনেত্রী মধুমিতা সরকারও ছোট পর্দাকে বেশ মিস করছিলেন। কারণ, বর্তমানে তিনি ওয়েব সিরিজ আর ছবির কাজ নিয়ে ব্যস্ত। জিতু কামালকে যেখানে শিবের চরিত্র দেখা গিয়ে একাধিকবার, এবার তিনিই দাঁড়ি কেটে কমলেশ্বরের নতুন মহালয়ার জন্য একেবারে রাম অবতার ধারণ করেছেন।

[আরও পড়ুন: দিল্লির হিংসায় উসকানিদাতাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নয় কেন? মোদিকে প্রশ্ন কঙ্গনার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement