BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

নায়িকাকে সেট ছেড়ে পালিয়ে বিয়ে করতে সাহায্য করেছিলেন! গোপন কথা ফাঁস করলেন মিঠুন

Published by: Suparna Majumder |    Posted: November 14, 2022 2:59 pm|    Updated: November 14, 2022 3:56 pm

Mithun Chakraborty faked a stomach ache to help this actress getting Married! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের দিনই শুটিংয়ের ডেট। নায়িকার মাথায় হাত। কীভাবে সামলাবেন দু’ দিক। এমন সময়ে ত্রাতা হয়ে সামনে এলেন নায়ক। এমন অসুস্থতার নাটক করলেন যে শুটিং ফ্লোরের সবাই নায়ককে নিয়েই ব্যস্ত হয়ে পড়লেন। এই সুযোগে শুটিং ফ্লোর থেকে নায়িকা সোজা চলে এলেন ছাদনাতলায়। এত পর্যন্ত পড়ে অনেকেরই মনে হতে পারে কে এই নায়িকা? আর নায়কই বা কে? নায়িকা পদ্মিনী কোলাপুরী। আর নায়ক মিঠুন চক্রবর্তী। এক রিয়্যালাটি শোয়ের মঞ্চে এসে পুরনো সেই দিনের কথা ফাঁস করলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

Mithun-Padmini

মিঠুন যখন এই কথাগুলি বলছিলেন তখন তাঁর পাশেই বসেছিলেন পদ্মিনী কোলাপুরী (Padmini Kolhapure)। ‘প্যায়ার ঝুকতা নেহি’, ‘স্বর্গ সে সুন্দর’, ‘দাতা’, ‘সাগর সঙ্গম’-এর মতো সুপারহিট সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন মিঠুন ও পদ্মিনী। আটের দশকের জনপ্রিয় জুটি ছিলেন তাঁরা। সেই ম্যাজিক আবারও ‘সারেগামাপা লিটল চ্যাম্পস’ শোয়ে দেখা যায়। শোয়ের অতিথি হিসেবে হাজির ছিলেন দুই কিংবদন্তি। 

[আরও পড়ুন: স্যান্ডি সাহার নয়া কাণ্ড, এবার বিয়ে করলেন রানু মণ্ডলকে, ছবি দেখে কী বললেন নেটিজেনরা?]

শো চলাকালীনই মিঠুন জানান, তাঁর জন্যই পদ্মিনী কোলাপুরী বিয়ে করতে পেরেছিলেন। কীভাবে? শুটিং চলাকালীনই পেটে ব্যথার অভিনয় করেন ‘মহাগুরু’। সবাই তাঁকে নিয়েই ব্যস্ত হয়ে পড়েন। আর সেই সুযোগে সেট ছেড়ে বেরিয়ে চলে গিয়েছিলেন পদ্মিনী। গোপনে প্রযোজক প্রদীপ শর্মার সঙ্গে বিয়ে সেরে ফেলেছিলেন। কেউই এবিষয়ে বিন্দুবিসর্গ জানতেন না। এভাবেই ‘ঝগরুটে’ বন্ধুর উপকার করেছিলেন মেগাস্টার।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee TV (@zeetv)

রিয়্যালিটি শোয়ে এমন আরও অনেক কথা শেয়ার করেছেন মিঠুন। জানিয়েছেন, গায়ের রং কালো হওয়ায় তাঁকে প্রবল কটাক্ষ শুনতে হত। এর জন্য রাতের অন্ধকারে চোখের জলও ফেলেছেন মিঠুন। ফুটপাতেও শুতে হয়েছে। তাঁর জীবন নিয়ে বায়োপিক তৈরি হোক, তা একেবারেই চান না মিঠুন। কারণ যে কষ্ট তাঁকে ভোগ করতে হয়েছে, তা অন্য কেউ সহ্য করুক, এটা তাঁর কাছে কাম্য নয়। মিঠুন জানান, তাঁর জীবন কাউকে অনুপ্রাণিত করার পরিবর্তে মানসিকভাবে ভেঙে দিতে পারে। 

[আরও পড়ুন: বাবা হচ্ছেন বরুণ ধাওয়ান? সলমন খানের মন্তব্যে জল্পনা তুঙ্গে, দেখুন ভিডিও

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে