BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

জি বাংলার ‘দুর্গা সপ্তসতী’তে দেবী শতাক্ষী সেজে মারাত্মক ট্রোলড ‘কাদম্বিনী’ ঊষসী

Published by: Sandipta Bhanja |    Posted: September 16, 2020 12:45 pm|    Updated: September 16, 2020 1:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহালয়া উপলক্ষে জি বাংলার বিশেষ নিবেদন ‘দুর্গা সপ্তসতী’তে দেবী শতাক্ষী সেজে মারাত্মক ট্রোলড দর্শককুলের জনপ্রিয় ‘কাদম্বিনী’ ঊষসী রায় (Ushasi Ray)। অভিনেত্রীর মেক-আপ নিয়ে বিদ্রুপ শুরু করেছেন নেটজনতার একাংশ। যার বিরুদ্ধে ঊষসীর পাশে দাঁড়িয়ে এবার মুখ খুললেন মানালী দে।

আগামীকাল পিতৃপক্ষ অবসানের মধ্য দিয়ে শুরু হবে দেবীপক্ষের সূচনা। পুজো আসছে, অতঃপর এই অতিমারী আবহেও কোথাও যেন মানুষের মনে আনন্দের ঝিলিক। উমা আসলেই ঘুচবে সব দুঃখ-দুর্দশা, এই আশাতেই বুক বেঁধেছেন মানুষ। আসলে আদ্যাশক্তির কাছে আমরা সবাই নতজানু। তবে মাতৃপক্ষ শুরু হলেও মেয়েদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ কমবে? কিংবা সাইবার বুলিং বন্ধ হবে মহিলাদের নিয়ে? যে সমাজ মৃন্ময়ীকে দেবীজ্ঞানে পুজো করে, আবার সেই সমাজেই দিনের পর দিন লাঞ্ছনা, গঞ্জনা, সমালোচনার শিকার হতে হয় মেয়েদের। তাই এক্ষেত্রে মহিলাদের সম্মানের প্রসঙ্গ তো উত্থাপন করতেই হয়! দিন কয়েক আগে সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীর মহামায়ারূপ দেখে সোশ্যাল মিডিয়ায় চরম শোরগোল শুরু হয়েছিল। অভিনেত্রীকে কটাক্ষ করতেও ছাড়েননি তাঁরা। এবার একইরকমভাবে ট্রোলের শিকার হলেন ‘কাদম্বিনী’ ঊষসী রায়। যাঁকে কিনা দেবী শতাক্ষী রূপে দেখা যাবে জি বাংলার ‘দুর্গা সপ্তসতী’তে।

[আরও পড়ুন: সারেগামাপা’র বিচারক মিকা সিং! নবপ্রজন্ম কী শিখবে? ক্ষোভ বাংলা সংগীতমহলে]

Ushasi-Ray-trolled

সহস্র বছরের অনাবৃষ্টির পর পৃথিবীকে রক্ষা করতে দেবীদুর্গা শতাক্ষী রূপ ধারণ করেছিলেন। তাঁর ১০০টি চোখের অশ্রুধারা পৃথিবীর মাটি ভিজিয়ে এই ধরণীকে আবারও শস্যশ্যামলা করে তুলেছিল। ‘কাদম্বিনী’ উষসী রায়কে দেখা যাবে এই শতাক্ষীর চরিত্রে। আর দেবীর চরিত্রের সঙ্গে মানিয়েই মেক-আপ করা হয়েছে অভিনেত্রীর। কিন্তু পুরাণ সম্পর্কে অজ্ঞ নেটিজেনরা আবার সেই মেক-আপেই হাসির রসদ খুঁজে পেয়েছেন। অতঃপর মারাত্মকভাবে ট্রোলড হতে হচ্ছে ঊষসীকে। তার বিরুদ্ধেই তীব্র প্রতিবাদ করেছেন অভিনেত্রী মানালি মণীষা দে, যিনি কিনা গতবছর জি বাংলার মহালয়ায় দেবী শাকম্বরীরূপে ধরা দিয়েছিলেন।

দেবীকে আমরা নানা নামে ডাকি। শাকম্বরী, কৌশিকী, রক্তদন্তিকা, যোগমায়া, ভ্রামরী, শতাক্ষী সবাই আসলে এক। সকলেই মহিষাসুরমর্দিনী। এই নিয়েই এবছর জি বাংলার বিশেষ নিবেদন ‘দুর্গা সপ্তসতী’।

[আরও পড়ুন: সঞ্জয়-সলমনকে সহানুভূতি দেখিয়ে রিয়াকে ফাঁসানোর নাটক? সরব সোনম-অনুরাগরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement