৫ শ্রাবণ  ১৪২৬  রবিবার ২১ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটদের বিনোদনের বিষয়টি সেই অর্থে আলাদা করে আর মাথায় রাখা হয়ে ওঠে না। ওদের জন্য শো বা বিনোদন বলতে শুধু কার্টুনই বোঝায়। বর্তমানে টিভি চ্যানেলগুলোয় মূলত ধারাবাহিক ছাড়া সেভাবে আর কিছুই থাকে না। শাশুড়ি, বউমার ঝামেলা, আধভৌতিক কাণ্ড-কারবার… এই তো মূলত ধারাবাহিকগুলোর বিষয়বস্তু কিংবা প্রেক্ষাপট। এর মধ্যে রয়েছে বাচ্চাদের ইঁদুর দৌড় করানো গোছের রিয়ালিটি শো-ও। রোজ সন্ধে বেলা মা-ঠাকুমার সঙ্গে বসে দেখে বাড়ির খুদে সদস্যটিও। তবে, এবার বাচ্চাদের জন্য আসছে নতুন টেলিভিশন চ্যানেল।

[আরও পড়ুন:  মহিলাদের স্বপ্নপূরণের গল্প বলবে ‘শ্রীময়ী’]

ছোটদের বিনোদনের কথা মাথায় রেখে এই প্রথম বাংলা মাধ্যমে আসছে ঝাঁ চকচকে এক নয়া চ্যানেল। নাম রঙিন টিভি। জুন মাসের ১২ তারিখ থেকেই শুরু হয়েছে এই টেলিভিশন চ্যানেলটির সম্প্রচার। অ্যানিমেশন থেকে শুরু করে রান্নাবান্না, পাপেট শো, মজার গল্প, স্কেচ অ্যানিমেশন-সহ বিভিন্ন ধরনের অনুষ্ঠান থাকছে এই চ্যানেলে। সূত্রের খবর, রঙিন টিভিতে থাকছে এক মজাদার ম্যাজিক শো। যার নাম ম্যাজিক মস্তি। শোয়ের উদ্যোক্তা তথা ক্রিয়েটিভ প্রোডিউসার অরিন্দম কর্মকার জানিয়েছেন এই শো আট থেকে আশির জন্য। উল্লেখ্য, এই শোয়ের যাবতীয় ম্যাজিক দেখানো হবে জনসমক্ষে। আপনার খুদেটিও উপভোগ করতে পারবে এই শো।

[আরও পড়ুন:  অভিনেতা করণ ওবেবয় বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মিথ্যে! গ্রেপ্তার ‘নির্যাতিতা’ই]

এছাড়াও, এই চ্যানেলে থাকবে মজার মজার গেম শো। আর এই শোয়ের মাধ্যমে ছোটরা শিখতে পারবে শিক্ষনীয় কিছু জিনিস। আপনার সন্তানও পারবে এই শোগুলিতে অংশগ্রহণ করতে। আপনার খুদের নাম ও বায়োডেটা পাঠিয়ে দিলে চ্যানেলের তরফ থেকে অডিশন নেওয়া হবে। তারপর সরাসরি চলে যাবে আপনার ঘরে। ডিশ টিভি, ডিটু এইচ, এয়ারটেল ডিজিটাল টিভি, এডিটিভিতে দেখতে পাওয়া যাবে এই চ্যানেলটি। রোজ সন্ধে বেলা আপনার বাড়ির ক্ষুদে সদস্যটিও শাশুড়ি-বউমার ঝগড়াওয়ালা ধারাবাহিক হয়তো মা-ঠাকুমার সঙ্গে বসে দেখে। শিশুমন সাদা কাগজের মতোই। তাতে যা দাগ কাটা হবে, তা রয়ে যাবে। তাই বিশেষজ্ঞদের মতে অবিলম্বে শিশুদের এধরনের অনুষ্ঠানগুলো দেখা বন্ধ করতে হবে। তবে, শুধুমাত্র বাচ্চাদের জন্যই প্রোগ্রাম থাকবে, বাংলায় এহেন টেলিভিশন চ্যানেল এই প্রথম।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং