২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশন অভিনেতা করণ ওবেরয়ের উপর ধর্ষণের অভিযোগ যিনি তুলেছিলেন, সেই মহিলাকেই গ্রেপ্তার করল পুলিশ। সোমবার মুম্বইয়ের ওশিওয়াড়া থানার পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। অভিযোগ, করণের বিরুদ্ধে মিথ্যে ধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন ওই মহিলা।

গত ৪ মে টেলিভিশনের এই অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের হয়। বছর চৌত্রিশের এক মডেল ও অভিনেত্রী অভিযোগ করেন, ২০১৭ সালে তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেন করণ ওবেরয়। ওশিওয়াড়া থানায় ওই মহিলা অভিযোগ জানান, করণ তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণ করেন। শুধু তাই নয়, ওই সময়কার ঘটনা রেকর্ড করা হত বলেও অভিযোগ তোলেন ওই মহিলা। বলেন, তখন যে ভিডিও রেকর্ড করেছেন করণ, সেগুলি দেখিয়ে এখন ওই মহিলাকে ব্ল্যাকমেল করেন অভিনেতা। হুমকি দেন, টাকা না দিলে ভিডিওগুলি প্রকাশ করে দেবেন তিনি। করণের বিরুদ্ধে  এসব অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেপ্তার করা হয়। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ও ৩৮৪ ধারায় মামলা দায়ের করা হয় করণের বিরুদ্ধে।

[ আরও পড়ুন: মহিলাদের স্বপ্নপূরণের গল্প বলবে ‘শ্রীময়ী’ ]

এদিকে, দিন কয়েক পরে ওই মহিলার উপর হামলার অভিযোগ ওঠে। ওই মহিলা প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। তখনই তাঁর উপর হামলা চালানো হয়। বাইকে চেপে এক দুষ্কৃতী তাঁকে ধাওয়া করে। এরপর ধারালো একটি ছুরি দিয়ে তাঁর হাতে আঘাত করে সে। হুমকি দেয়, এরপরও যদি ওই মহিলা তাদের কথা না শোনেন, তবে তাঁর উপর অ্যাসিড হামলা হবে। কয়েকটি কাগজ রাস্তায় ফেলে সেগুলি পড়ার কথাও বলে দুষ্কৃতী। ওই হুমকিতে কান দেননি নিগৃহীতা মহিলা। বরং আইনি লড়াইয়েই সমাধানের আশা করেছিলেন। কিন্তু কিছুদিন আগে জামিনে মুক্তি পান করণ। আর এবার সেই মহিলাকেই গ্রেপ্তার করল পুলিশ।

পুলিশের বক্তব্য, তিনি নাকি করণের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করেছিলেন। এমনকী মহিলার উপর হামলার ঘটনাও ছিল সাজানো। এমনই মন্তব্য পুলিশের। পুলিশ জানিয়েছে, ওই মহিলারই এক পরিচিত ১০ হাজার টাকা দিয়ে মহিলার উপর হামলার ছক কষেছিল। আর গোটা ঘটনাটাই ঘটেছিল ওই মহিলার অঙ্গুলিহেলনে।

[ আরও পড়ুন: এনওসি দিলেন রানা সরকার, বকেয়া পারিশ্রমিক পেতে পারেন টলিপাড়ার কিছু শিল্পী ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং