১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Pallavi Dey-Sagnik Chakraborty: অভিনেত্রী পল্লবী দে খুনের মামলায় গ্রেপ্তার প্রেমিক সাগ্নিক

Published by: Paramita Paul |    Posted: May 17, 2022 6:04 pm|    Updated: May 18, 2022 4:58 pm

Pallavi Dey-Sagnik Chakraborty: Pallavi Dey boyfriend Sagnik arrested

অর্ণব আইচ: পল্লবী দের মৃত্যু মামলায় (Pallavi Dey Death Case) চাঞ্চল্যকর মোড়। গ্রেপ্তার করা হল অভিনেত্রীর প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে (Sagnik Chakraborty)। আর্থিক প্রতারণা অভিযোগে গ্রেপ্তার করা হয় সাগ্নিককে। তাঁর বিরুদ্ধে খুনের অভিযোগও দায়ের করেছে পল্লবীর পরিবার। 

Pallavi Dey Death

হাওড়ার (Howrah) জগাছা থানা এলাকার বিবেকভিলের বাসিন্দা বছর ছাব্বিশের সাগ্নিক। বিগত কয়েক বছর ধরে প্রেমিকা পল্লবী দে’র (Pallavi Dey) সঙ্গে দক্ষিণ শহরতলির গড়ফার ফ্ল্যাটেই লিভ ইন করতেন। গত রবিবার তিনিই প্রথম পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পান। পুলিশকে দেওয়া বয়ানে সাগ্নিক জানান, সিগারেট খেতে গিয়েছিলেন তিনি। ফিরে পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পান। হাসপাতালে নিয়ে যাওয়া হলে পল্লবীকে মৃত বলে ঘোষণা করা হয়।

Pallavi Dey-sagnik-2

[আরও পড়ুন: প্লাস্টিক সার্জারি করাতে গিয়ে বিপত্তি! মাত্র ২১ বছর বয়সেই মৃত্যু কন্নড় অভিনেত্রীর]

এই ঘটনার পর থেকেই দফায় দফায় সাগ্নিককে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তাঁর ফোনও বাজেয়াপ্ত করা হয়েছে। শোনা গিয়েছে, সাগ্নিকের বিয়ে হয়ে গিয়েছিল। আর সেই রেজিস্ট্রিতে নাকি পল্লবীর সইও ছিল। সাগ্নিকের বন্ধুদের কথায়, বছর দু’য়েক আগে সুকন্যা নামের একটি মেয়ের সঙ্গে রেজিস্ট্রি হয়েছিল সাগ্নিকের। সরকারিভাবে আগের বিয়ে হয়তো ভাঙেনি এখনও। যে কারণে পল্লবীকে বিয়ে করতে পারছিলেন না সাগ্নিক। 

Bengali actress pallabi dey death

পরে আবার শোনা যায়, পল্লবীর টাকাতে দামি গাড়ি কেনা হয়েছিল। নিউটাউনে ৮০ লক্ষের ফ্ল্যাট কেনার কথাও শোনা গিয়েছে। সাগ্নিক এবং তাঁর বান্ধবীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে পল্লবীর পরিবার। খুনের পাশাপাশি আর্থিক প্রতারণারও অভিযোগ আনা হয় সাগ্নিকের বিরুদ্ধে। নিউটাউনের ফ্ল্যাট সাগ্নিক ও তাঁর বাবার নামে থাকলেও নাকি সেই ফ্ল্যাটের জন্য পল্লবীর অ্যাকাউন্ট থেকে ৫৬ লক্ষ টাকা ট্রান্সফার করা হয়েছিল। অভিযোগ, একাধিকবার পল্লবীর অ্যাকাউন্ট থেকে সাগ্নিকের অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকেই এ বিষয়ে সাগ্নিককে জিজ্ঞাসাবাদ করা হয়। টানা জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয় তাঁকে। 

[আরও পড়ুন: ‘পথের পাঁচালী’র দুর্গার মতো শাড়ি পরা শিখতে হয়েছিল ‘অপরাজিত’র অভিনেত্রী অনুষাকে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে