১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

জমজমাট রহস্য-রোমাঞ্চ, এবার ছোটপর্দায় ফিরছে ‘পাণ্ডব গোয়েন্দা’র নস্ট্যালজিয়া

Published by: Suparna Majumder |    Posted: August 19, 2020 7:54 pm|    Updated: August 19, 2020 7:54 pm

An Images

সুপর্ণা মজুমদার: পিস্তল চালাতে দক্ষ বাবলু। সাহসী-বিচক্ষণ বিলু। একটু ভীতু হলেও দুর্দান্ত সাঁতারু ভোম্বল। ডানপিঠে দুই মেয়ে বাচ্চু আর বিচ্ছু। আর এই পঞ্চপাণ্ডবের সঙ্গী পঞ্চু। এক চোখ কানা হলেও প্রয়োজনের সময় পঞ্চুর ক্ষিপ্রতার কাছে কেউ টিকতে পারে না। ছোটবেলায় এই চরিত্রগুলোর সঙ্গে আলাপ হয়েছে নিশ্চয়ই। বইয়ের পাতায় ষষ্ঠীপদ চট্টোপাধ্যায়ের ‘পাণ্ডব গোয়েন্দা’দের অনেক অভিযানের সাক্ষী হয়েছেন। সেই নস্ট্যালজিয়া এবার ফিরতে চলেছে ছোটপর্দায়। খুব শিগগিরি বোকাবাক্সে জীবন্ত হতে চলেছে ‘পাণ্ডব গোয়েন্দা’র চরিত্ররা।

 

[আরও পড়ুন: সুশান্ত মামলায় সুপ্রিম রায়দানের দিনই ট্রোলড, ‘পবিত্র রিশতা ফান্ড’ থেকে সরলেন একতা]

রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় শুরু হয়ে গিয়েছে ‘পাণ্ডব গোয়েন্দা’র শ্যুটিং। বাবলুর চরিত্রে অভিনয় করছেন রব দে। বিলুর ভূমিকায় রয়েছেন ঋষভ চক্রবর্তী। ভোম্বলের চরিত্রে অভিনয় করছেন ময়ূখ চট্টোপাধ্যায়। বাচ্চু ও বিচ্ছুর ভূমিকায় রয়েছেন অনুমিতা দত্ত এবং শ্রীতমা মিত্র। আর পঞ্চু? পঞ্চুর চরিত্র তৈরি করা হচ্ছে ভিএফএক্স-এর মাধ্যমে।

[আরও পড়ুন: সলমন খানকে খুনের ছক বানচাল, পুলিশের জালে বিষ্ণোই গ্যাংয়ের শার্প শুটার]

বুধবার শুটিং শেষ হতেই ফোনে নতুন ধারাবাহিক নিয়ে কথা বললেন রব। জানালেন, বাবলুর চরিত্রে অভিনয় করায় তাঁর থেকেও বেশি উচ্ছ্বসিত তাঁর বাবা-মা। ছোটবেলায় ‘পাণ্ডব গোয়েন্দা’ পড়েছিলেন রবও। বাবলুর চরিত্রে অভিনয়ের প্রস্তাব পাওয়ার পর আবার পড়া শুরু করেছেন চরিত্রকে ভালো ভাবে বুঝতে। ‘পাণ্ডব গোয়েন্দা’ মানেই তো অ্যাকশন-অ্যাডভেঞ্চারে ভরা সফর। তার জন্য কতটা প্রস্তুতি নিয়েছেন? প্রশ্নের উত্তরে রব জানালেন, ফিট থাকতে তিনি বরাবর ভালবাসেন। এক্ষেত্রে তাই তেমন অসুবিধা হয়নি। তবে অ্যাকশন দৃশ্যে শুটিং করতে তাঁর ও তাঁর অনস্ক্রিন সঙ্গীদের সামান্য চোট লেগেছে। তাতে অবশ্য কোনও অসুবিধা নেই। তা তো ‘পাণ্ডব গোয়েন্দা’র জীবনের অঙ্গ। জি বাংলায় দেখা যাবে ধারাবাহিকটি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement