২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘গাঁটছড়া’ সিরিয়ালে ফুচকা খাওয়ার চ্যালেঞ্জ, খড়ির পরীক্ষায় পাশ করতে পারবে ঋদ্ধি?

Published by: Suparna Majumder |    Posted: June 11, 2022 9:44 pm|    Updated: June 11, 2022 9:44 pm

Phuchka challenge in Gaatchora serial, see video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গাঁটছড়া’ সিরিয়ালে ঋদ্ধি ও খড়ির খুনসুটি দেখতে বেশ পছন্দ করেন অনুরাগীরা। এবার তাতেই নয়া মাত্রা যোগ হতে চলেছে। খড়ির চ্যালেঞ্জে ফুচকা খাওয়ার প্রতিযোগিতায় নামতে চলেছে ঋদ্ধি। ধনী পরিবারে বড় হওয়া ঋদ্ধি কি পারবে স্ত্রী খড়ির এই নতুন পরীক্ষায় পাশ করতে? এই প্রশ্ন নিয়েই প্রকাশ্যে এল ধারাবাহিকের নতুন প্রোমো। 

Gaatchora

প্রোমোয় দেখা যাচ্ছে, ঋদ্ধি ও খড়ির মধ্যে তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে। আর তৃতীয় এই ব্যক্তিটির খড়িকে বেশ পছন্দ।  খড়ির ফুচকার দামও সে দিতে চায়। তাতেই চটে যায় ঋদ্ধি। তাঁর স্ত্রীকে অন্য কেউ ফুচকা খাওয়াবে। তা একদম সহ্য করবে না বলে জানিয়ে দেয়। তখনই খড়ি দু’জনের মধ্যে ফুচকা খাওয়ার প্রতিযোগিতা করার প্রস্তাব দেয়। সঙ্গে সঙ্গে রাজি হয়ে যায় ঋদ্ধি।

[আরও পড়ুন: মহাকাশে উজ্জ্বল স্মৃতি, নক্ষত্রের নাম রাখা হল অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের নামে]

২০২১ সালের ডিসেম্বর মাস থেকে স্টার জলসায় দেখা যাচ্ছে ‘গাঁটছড়া’ (Gaatchora) সিরিয়াল। সিরিয়ালে ঋদ্ধি ওরফে ঋদ্ধিমানের ভূমিকায় অভিনয় করছেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। তাঁর বিপরীতে খড়ির ভূমিকায় অভিনয় করছেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। দু’জনের প্রাণবন্ত অভিনয় দর্শকদের বেশ পছন্দ হয়।

Gaatchora-2

ফুচকা খাওয়ার এই বিশেষ পর্বটি দেখা যাবে আগামী সপ্তাহে অর্থাৎ ১৩ জুন থেকে ১৯ জুনের মধ্যে। সেই সময় খড়ি ও ঋদ্ধিকে নতুন কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। শোনা গিয়েছে, বাজুরিয়ার স্যুটকেস উদ্ধার করে নিজের উপর ওঠা অভিযোগ থেকে মুক্তি পাবে খড়ি। বাজুরিয়াও খুশি হয়ে তাঁর সঙ্গে সংবাদমাধ্যমের সামনে খড়ির প্রশংসা করবে। তারপরই ঋদ্ধি তাঁর স্ত্রীকে ফুচকা খাওয়াতে নিয়ে যাবে বলে খবর। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

[আরও পড়ুন: বিয়ের পরই বিপাকে নয়নতারা, মন্দিরের জোড়া নিয়ম ভাঙায় দক্ষিণী অভিনেত্রীকে আইনি নোটিস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে