BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের পরই বিপাকে নয়নতারা, মন্দিরের জোড়া নিয়ম ভাঙায় দক্ষিণী অভিনেত্রীকে আইনি নোটিস

Published by: Sucheta Sengupta |    Posted: June 11, 2022 7:40 pm|    Updated: June 11, 2022 7:42 pm

Newly married South Indian star Nayanthara-Vignesh to get notice over wearing footwear during Tirupati visit | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রূপকথার বিবাহ যেন। সাত বছর প্রেমের পর তামিলনাড়ুর (Tamil Nadu) মহাবলীপুরমের রিসর্টে চার হাত এক হয়েছে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা (Nayanthara) ও ভিগনেশ শিবনের। তামিল প্রথা মেনে লাল শাড়ি আর ঘি-সোনালি রঙা ধুতি-পাঞ্জাবিতে নববিবাহিত দম্পতির অসামান্য ছবিতে মুগ্ধ হয়েছেন সকলেই। কিন্তু সেই আনন্দের রেশ আচমকাই কেটে দিল একটি নোটিস। তিরুপতি (Tirupati) মন্দিরের তরফে তাঁকে আইনি নোটিস পাঠানো হয়েছে। কারণ? নয়নতারা ও ভিগনেশের বিরুদ্ধে নিয়ম ভাঙার জোড়া অভিযোগ আনা হয়েছে মন্দির কর্তৃপক্ষের তরফে। সদ্যবিবাহিত নয়নতারা ও তাঁর স্বামী ভিগনেশ জুতো পরেই ঢুকেছিলেন মন্দিরে। তার উপর আবার সেখানে ঢুকে নাকি ফটোশুট করেছেন নবদম্পতি। যা একেবারেই মন্দিরের নিয়মের বাইরে।

সম্প্রতি নয়নতারা-ভিগনেশের একটি ছবি ভাইরাল (Viral) হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, তাঁরা জুতো পরে মন্দির ঢুকছেন। তা চোখে পড়েছে মন্দিরের নিরাপত্তারক্ষীর। তিরুমালা তিরুপতি দেবস্থানম বোর্ডের প্রধান নিরাপত্তারক্ষী নরসিংহ কিশোর বলেন, “জুতো পরে মন্দির ঢোকা একেবারেই নিষিদ্ধ। তার উপর তাঁরা ছবিও তুলেছেন। এখানে কোনও ব্যক্তিগত ক্যামেরা নিয়ে ঢোকাও নিষেধ। এরপর আমরা অভিনেত্রীকে নোটিস পাঠিয়েছি।” বিয়ের পরপরই মন্দিরে পুজো দিতে গিয়ে যে এভাবে নিয়মভঙ্গের দায়ে পড়বেন, আইনি নোটিস পাবেন, তা বোধহয় ভাবতেও পারেননি দক্ষিণের তারকা অভিনেত্রী।

[আরও পড়ুন: অশান্তির মধ্যে হাওড়া পুলিশে বিরাট রদবদল, কমিশনার পদে এলেন প্রবীণ ত্রিপাঠী]

তবে নিজের ভুলও বুঝতে পেরেছেন নয়নতারা। মন্দির কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছেন। তাঁদের অভিনেত্রী জানান যে জুতো পরে মন্দিরে পা রাখার জন্য ক্ষমাপ্রার্থী। এক ভিডিও বার্তা দিয়ে তার জন্য সকলের কাছে ক্ষমা চাইতেও রাজি বলে জানান। তবে নোটিসের উত্তর তাঁকে দিতেই হবে। এমনই জানান নরসিংহ কিশোর।

[আরও পড়ুন: দক্ষিণবঙ্গে কবে ঢুকবে বর্ষা? জেনে নিন হাওয়া অফিসের পূর্বাভাস]

গত ৯ জুন মহাবলীপুরমের (Mahabalipuram) রিসর্টে একেবারে ঘরোয়া অনুষ্ঠানে একে অপরের জীবনসঙ্গী হওয়ার অঙ্গীকার করেছেন নয়নতারা-ভিগনেশ। ২০১৫ সালে দক্ষিণী ছবি ‘নানুম রাউডি’তে প্রথম জুটি বাঁধেন ভিগনেশ ও নয়নতারা। তখন থেকেই প্রেম। প্রথম ছবিতেই সুপারহিট নয়নতারা ও ভিগনেশ জুটি। এরপর রিলের জুটি রিয়াল হয়ে ওঠে। ধীরে ধীরে উভয়ের প্রেম, পরিণয়। প্রথমে কথা ছিল, তিরুপতি মন্দিরে ঈশ্বরকে সাক্ষী রেখেই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তাঁরা। কিন্তু পরে পরিস্থিতি সাপেক্ষে সিদ্ধান্ত বদল হয়। আর তাই বিয়ের পরই তাঁরা মন্দিরে গিয়েছিলেন। সেখানে গিয়ে আইনি বিপাকে জড়ালেন দক্ষিণ ভারতের তারকা দম্পতি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে