BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

শেষ ‘পিলু’র অন্তিম পর্বের শুটিং, মনখারাপ করা পোস্ট নায়ক গৌরবের, আবেগঘন নায়িকা মেঘা

Published by: Suparna Majumder |    Posted: November 7, 2022 4:06 pm|    Updated: November 7, 2022 4:06 pm

'Pilu' serial comes to end, lead cast Gourab Roy Chowdhury and Megha Daw shares emotional post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক বছরের মধ্যেই শেষ হতে চলেছে ধারাবাহিক ‘পিলু’ (Pilu)। হয়ে গেল অন্তিম পর্বের শুটিং। তারপরই মনখারাপ করা পোস্ট দিলেন ধারাবাহিকের গৌরব রায় চৌধুরী (Ggourab Roy Chowdhury)  এবং মেঘা দাঁ (Megha Daw)।

Pilu-1

গত ১০ জানুয়ারি Zee বাংলা চ্যানেলে শুরু হয় পিলু। এই ধারাবাহিকের মাধ্যমেই ছোটপর্দায় অভিনেত্রী হিসেবে মেঘার সফর শুরু হয়। মছলন্দপুরের বাসিন্দা মেঘার পড়াশোনা নাচ নিয়েই। রিয়ালিটি শো  ‘ডান্স বাংলা ডান্স’-এর প্রতিযোগী ছিলেন তিনি। তারপরই সিরিয়ালে পিলুর ভূমিকায় অভিনয় করার সুযোগ পান। নিজের এই সফরের একাধিক ছবি ইনস্টাগ্রামে আপলোড করেছেন মেঘা। ছবির ক্যাপশনেই জানিয়েছেন মনের কথা। 

Pilu

[আরও পড়ুন: ‘মিঠি’ হয়ে কামব্যাক ‘মিঠাই’-এর, প্রোমো ভিডিও দেখে কী বলছেন দর্শকরা?]

Zee বাংলা ও ‘পিলু’ সিরিয়ালেট গোটা টিমকে ধন্যবাদ জানিয়ে মেঘা লেখেন, “অনেক অনেক কিছু শিখলাম এই সফরে যা আমাকে জীবনের পথে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। সত্যিই, আপনারা সবাই গাইড না করলে আমা পিলু হয়ে উঠতে পারতাম না। সারাজীবন আমি সবার কাছে কৃতজ্ঞ থাকব। অনেক ভালবাসা, সবাই এভাবেই আমার পাশে থাকবেন এবং আমায় ভালবাসবেন।”  নিজের দর্শক এবং ফ্যান পেজের অনুরাগীদেরও ধন্যবাদ জানিয়েছেন মেঘা।  সবাইকে মিস করবেন বলেই জানান তিনি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by (@megha_daw_official)

ধারাবাহিকের নায়ক আহির হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন গৌরব রায়চৌধুরী। তার ও মেঘার জুটি দর্শকদের বেশ পছন্দ। “ভাল হোক সবার”, অন্তিম পর্বের শুটিং শেষে গোটা টিমের সঙ্গে ছবি পোস্ট করে একথাই লিখেছেন অভিনেতা। শোনা গিয়েছে, নভেম্বরেই ‘পিলু’ শেষ এপিসোড সম্প্রচারিত হবে। আর তার বদলে শুরু হবে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু‘।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ggourab Roy Chowdhury (@gourab_official)

[আরও পড়ুন: ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে