BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ডান্স ডান্স জুনিয়র’-এ আগমনির মেজাজ, ঢাকে যুগলবন্দি দেব-প্রসেনজিতের, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: September 19, 2022 5:10 pm|    Updated: September 19, 2022 5:10 pm

Prosenjit Chatterjee and dev's special Dhak performance in Dance Dance Junior Season 3 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আকাশে মেঘের লুকোচুরি খেলা যতোই চলুক। কাশ ফুল যথা সময়ে ফুটেছে। গোটা একটা বছর বাদে উমার বাড়ি ফেরার পালা। “আশ্বিনের শারদ প্রাতে” চারপাশে সাজো সাজো রব। আগমনির মেজাজ ‘ডান্স ডান্স জুনিয়র ৩’র (Dance Dance Junior Season 3) মঞ্চেও। পুজোর আগেই সেখানে উৎসবের আবহ। একসঙ্গে ঢাক বাজিয়েছেন বাংলার দুই সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও দেব।

Dev-Prosenjit

জীবনের সঙ্গে মৃত্যুর লড়াই, ছকভাঙা সম্পর্কের গল্প নিয়ে আসছে প্রসেনজিৎ-দেবের (Dev) ‘কাছের মানুষ’ (Kacher Manush)। পথিকৃত বসুর পরিচালনায় নতুন এই ছবিতে জুটি বেঁধেছেন দুই তারকা।  পুজোতেই মুক্তি পাবে ছবিটি।  সম্ভবত সেই ছবির প্রচার করতেই ‘ডান্স ডান্স জুনিয়র ৩’ শোয়ে আসেন প্রসেনজিৎ। শোয়ের অন্যতম অঙ্গ আবার নায়ক-প্রযোজক দেব। 

[আরও পড়ুন: প্রভাসের সঙ্গে প্রেম করছেন কৃতী স্যানন? ‘আদিপুরুষ’ ছবির শুটিং ফ্লোরের কাণ্ড ফাঁস]

এমনিতে খুবই ভাল ঢাক বাজান প্রসেনজিৎ। এর আগেও পুজোর শোয়ে তাঁকে ঢাক বাজাতে দেখা গিয়েছে। কম যান না দেবও। ‘কাছের মানুষ’কে সঙ্গে পেয়ে তিনিও ছন্দ মিলিয়ে দিব্যি ঢাক বাজিয়েছেন। শোয়ে বিচারক হিসেবে রয়েছেন রুক্মিণী মৈত্র এবং মনামী ঘোষ। প্রসেনজিৎ ও দেবের যুগলবন্দি বেশ উপভোগ করেছেন দু’জন। পাশাপাশি ছোটদের নাচও বেশ উপভোগ্য ছিল। খুদে এক প্রতিযোগীর সঙ্গে পারফর্ম করেন প্রসেনজিৎও। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

গত বছর মহালয়ার দিন ‘কাছের মানুষ’ ছবির তৈরির কথা ঘোষণা করেছিলেন প্রযোজক-অভিনেতা দেব। প্রকাশ্যে আসে মোশন পোস্টারও। সেই পোস্টারে রেললাইনের দুই ধারে প্রসেনজিৎ ও দেবকে। মনে করা হচ্ছে, সম্পর্কের গল্পই বলতে চলেছেন পরিচালক পথিকৃত। এর আগে ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’, ‘কে তুমি নন্দিনী’- র মতো ছবিগুলি পরিচালনা করেছেন তিনি। এবার দেব ও প্রসেনজিৎকে এক ছবিতে নিয়ে এসেছেন। দুই সুপারস্টারকে এক ছবিতে দেখতে মুখিয়ে রয়েছে বাংলা ছবির অনুরাগীরা। ৩০ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘কাছের মানুষ’। তার আগে ২৪ ও ২৫ সেপ্টেম্বর স্টার জলসায় দেখা যাবে ‘ডান্স ডান্স জুনিয়র ৩’র এই বিশেষ এপিসোড।

Prosenjit

[আরও পড়ুন: মেয়ে সুহানাকে প্রেমের টিপস, শাহরুখের সঙ্গে তাঁর রসায়ন, ‘কফি উইথ করণে’ এসে বিন্দাস গৌরী খান

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে