BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এই এত্তটা ভালোবাসি’, রুকমাকে চুমুতে ভরিয়ে ঘোষণা রাহুলের! ব্যাপারটা কী?

Published by: Biswadip Dey |    Posted: May 31, 2022 7:16 pm|    Updated: May 31, 2022 7:24 pm

Rahul Arunoday Banerjee says he falls in love with co-actor Rooqma Ray in his latest post on Instagram। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়(Rahul Arunoday Banerjee) ও রুকমা রায় (Rooqma Ray)। পর্দায় এই মুহূর্তে যাঁদের দর্শক চেনেন বিক্রম ও অনামিকা নামে। ‘লালকুঠি’ ধারাবাহিকের এই জুটিকে গুঞ্জন দীর্ঘদিনের। পর্দার বাইরেও তাঁরা প্রেম করছেন কি না এই প্রসঙ্গে জানতে চাইলে এতদিন সব জল্পনাকে উড়িয়েই দিয়েছিলেন তাঁরা। কিন্তু মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় রাহুল যে ছবি পোস্ট করলেন, তার ক্যাপশন দেখে চমকে গিয়েছেন অনুরাগীরা। রাহুল যে সেই পোস্টে সটান লিখে দিয়েছেন, ”এই এত্তটা ভালোবাসি।” এমন স্বীকারোক্তির পরে স্বাভাবিক ভাবেই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। তাহলে কি এই ভাবেই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন রাহুল?

‘দেশের মাটি’ ধারাবাহিকে প্রথমবার পর্দায় জুটি বেঁধেছিলেন তাঁরা। আর প্রথম থেকেই দর্শকরা খুবই পছন্দ করে ফেলেছিলেন তাঁদের। এমনকী, এমনও দেখা গিয়েছিল ধারাবাহিকের প্রধান জুটিকেও কখন যেন জনপ্রিয়তায় পিছনে ফেলে দিয়েছেন তাঁরা। এরপরই মে মাস থেকে শুরু হওয়া ধারাবাহিক ‘লালকুঠি’তে একেবারে প্রধান জুটি হিসেবেই দেখা গিয়েছে রাহুল-রুকমাকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rahul Arunoday Banerjee (@rahularunodaybanerjee)

[আরও পড়ুন: ‘বারবার সতর্ক করেও লাভ হয়নি, আর মুখ খুলবেন না’, দিলীপ ঘোষকে ‘সেন্সর’ নাড্ডার]

কিন্তু এ তো নেহাতই পর্দার কথা। পর্দার বাইরে? ‘লাইট, ক্যামেরা, অ্যাকশন’-এর আড়ালেও কি তাঁরা মন দেওয়া নেওয়ায় মেতেছেন? এতকাল এই কথা উঠলে সব সম্ভাবনাকে মুহূর্তে নস্যাৎ করতেই দেখা গিয়েছে রাহুল-রুকমাকে। গত এপ্রিলেই রুকমাকে বলতে শোনা গিয়েছিল, ”এটা ঠিকই যে, লোকে বলছে আমরা নাকি প্রেম করছি। কিন্তু সত্যি কথা বলতে কী, আমাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। আমরা দু’জনেই খুব ভাল বন্ধু।” একই ভাবে রাহুলও পালটা প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন, ”প্রেম করতে যাব কেন?”

কিন্তু মঙ্গলবারের পোস্ট যে অন্য কথা বলছে! সেখানে রুকমাকে চুম্বন করতে দেখা গিয়েছে রাহুলকে। সেই সঙ্গে ভালবাসার সোচ্চার ঘোষণা। স্বাভাবিক ভাবেই এমন পোস্ট দেখে আনন্দে উদ্বেলিত তাঁদের অনুরাগীরা। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন পোস্টটির কমেন্ট সেকশনে। এখন দেখার, রাহুল কিংবা রুকমা এই ছবি নিয়ে আলাদা করে কিছু বলেন কিনা।

[আরও পড়ুন: পাথরপ্রতিমায় ৩ বছরের শিশুকন্যাকে যৌন নির্যাতন! কাঠগড়ায় ৮৮ বছরের বৃদ্ধ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে