২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাথরপ্রতিমায় ৩ বছরের শিশুকন্যাকে যৌন নির্যাতন! কাঠগড়ায় ৮৮ বছরের বৃদ্ধ

Published by: Tiyasha Sarkar |    Posted: May 31, 2022 6:42 pm|    Updated: May 31, 2022 6:42 pm

A minor girl allegedly molested by an elderly man in South 24 PGS | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: তিন বছরের শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ। কাঠগড়ায় ৮৮ বছরের বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার পাথরপ্রতিমা (Patharpratima) ব্লকের ব্রজবল্লভপুর গ্রামে। শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই ওই বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনা জেলার পাথরপ্রতিমা ব্লকের ব্রজবল্লভপুর গ্রামের বাসিন্দা নির্যাতিতা নাবালিকা। একই গ্রামের বাসিন্দা অভিযুক্ত বলাইচাঁদ মাটিয়া। অভিযোগ, ওই নাবালিকাকে যৌন নির্যাতন করেছে বৃদ্ধ। ইতিমধ্যেই এ বিষয়ে পাথরপ্রতিমা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি শিশুটিকে কাকদ্বীপ সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে স্বাস্থ্যপরীক্ষার জন্য।

[আরও পড়ুন: সুন্দরবনের জঙ্গল-নদী পেরিয়ে প্রেমিকের কাছে বাংলাদেশি তরুণী, কালীঘাটে সারলেন বিয়ে! তারপর…]

তবে অভিযুক্তের পরিবারের অভিযোগ, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই ফাঁসানো হয়েছে বৃদ্ধকে। পরিবারের দাবি, তাঁরা সিপিআইএমকে সমর্থন করেন। তাই শাসক দলের লোকজন পরিবারের সদস্যকে ফাঁসিয়েছে। তবে এই অভিযোগের তীব্র প্রতিবাদ করেছেন ব্রজবল্লভপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শাসকদলের পরিমল বারিক। তিনি বলেন, “আমরা কোনও নোংরা রাজনীতি করি না। বৃদ্ধের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।”

উল্লেখ্য, এই প্রথম নয়। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ক্রমশ প্রকাশ্যে আসছে নারী নির্যাতনের ঘটনা। প্রকাশ্যে আসতেই শাস্তির ব্যবস্থা করা হচ্ছে প্রশাসনের তরফে। তা সত্ত্বেও কেন বারবার একই ঘটনার পুনরাবৃত্তি? উঠছে প্রশ্ন। 

[আরও পড়ুন: ‘ঘনঘন ডিএম-এসপি বদল হবে না, একসঙ্গে কাজ করুন’, জেলা সভাধিপতিকে কড়া বার্তা মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে