BREAKING NEWS

১৯ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২ জুন ২০২০ 

Advertisement

কলকাতা-মুম্বই ছাড়িয়ে এবার দক্ষিণে পাড়ি, মালয়ালম শোয়ে গান গাইলেন রানু

Published by: Bishakha Pal |    Posted: October 16, 2019 11:53 am|    Updated: October 16, 2019 1:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতিমধ্যেই বাণিজ্যনগরীতে সুপরিচিত রানাঘাটের রানু মণ্ডল। এবার কলকাতা ও মুম্বইয়ের গণ্ডি ছাড়িয়ে রানু পাড়ি দিলেন দক্ষিণে। সম্প্রতি একটি মালয়ালম শোয়ের মঞ্চে একের পর এক গান গাইলেন সোশ্যাল মিডিয়ার সুরসাম্রাজ্ঞী। ‘পেয়ার কা নাগমা’ থেকে ‘সত্যম শিবম সুন্দরম’, একের পর এক গান গেয় মঞ্চ মাতালেন রানু।

[ আরও পড়ুন: এবার আন্তর্জাতিক সিনেদুনিয়ায় কিং খান ম্যাজিক! জন্মদিনেই ঘোষণা করবেন একগুচ্ছ ছবির ]

হিমেশ রেশমিয়ার ছবিতে গান গাওয়ার পর রানুর খ্যাতি সর্বত্র ছড়িয়ে পড়ে। ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে তাঁর ‘তেরি মেরি’ গান নিয়ে চর্চা হচ্ছে সর্বত্র। ইতিমধ্যেই তিনি উদিত নারায়ণের সঙ্গে ডুয়েট গেয়ে ফেলেছেন। লতা মঙ্গেশকরের জন্মদিনে হিমেশের স্টুডিওতে ‘ক্যাহে রহি হ্যায় নজদিকিয়াঁ’ গানটি রেকর্ড করেন উদিত নারায়ণ, হিমেশ রেশমিয়া, রানু মণ্ডল এবং পায়েল দেব। ফলে রানুকে এখন বলিউডের অন্যতম উদীয়মান গায়িকা হিসেবে ধরাই যেতে পারে। আর এমন এক ব্যক্তিত্বকে নিমন্ত্রণ করার জন্য তো বসেই আছে রিয়ালিটি শোয়ের কর্তৃপক্ষ। তেমনই একটি শোয়ে ডাক পেলেন রানু। মালয়ালম কমেডি শো ‘কমেডি উৎসবম’ শোয়ে গিয়েছিলেন তিনি। সেখানে সঞ্চালকের অনুরোধে একের পর এক লতা মঙ্গেশকরের গান করেন তিনি। শোয়ে উপস্থিত ছিলেন রমেশ পিশারোডি ও মিঠুন রমেশ। রানুর গানে রীতিমতো মুগ্ধ তারা। দু’জন রানুর প্রতিভার জন্য তাঁকে সম্মানও জানান।

[ আরও পড়ুন: বিয়ে করছেন টেলি অভিনেত্রী দেবপর্ণা, জানেন কার সঙ্গে? ]

অনুষ্ঠানে রানু জানান, তিনি লতা মঙ্গেশকরের খুব বড় একজন ভক্ত। নিজের আইকনকে সামনে রেখেই তাঁর সংগীতচর্চার শুরু। তারপর থেকে নিজের মতোই গান গাইতেন তিনি। তাঁকে সোশ্যাল মিডিয়ার সঙ্গে পরিচিত করান অতীন্দ্র। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি রানুকে। হিমেশ রেশমিয়া আর উদিত নারায়ণের সঙ্গে তাঁর গান গাওয়া হয়ে গিয়েছে। কুমার শানুও রানুর সঙ্গে ডুয়ট গাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। সম্প্রতি এক অ্যালবাম উদ্বোধনের অনুষ্ঠানে এসে রানু প্রসঙ্গে কুমার শানু বলেন, “যদি নতুন গায়ক আসে, আমরা খুশি হই। রানু ভাল কাজ করলে স্বীকৃতি নিশ্চয়ই পাবেন। যদি সঠিক প্রস্তাব পাই, তবে অবশ্যই আমিও তাঁর সঙ্গে গান গাইব।”  যেভাবে দৌড়চ্ছেন রানু, তা দেখে মন হয় আর বোধহয় বেশি দেরি নেই। খুব শীঘ্রই রানু-শানুকে একসঙ্গে দেখতে পাওয়া যাবে।   

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement