BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ছোটপর্দায় রণবীর সিং, নতুন শো নিয়ে টেলিভিশনে পা রাখছেন বলিউডের ‘গাল্লি বয়’

Published by: Suparna Majumder |    Posted: July 3, 2021 2:00 pm|    Updated: July 3, 2021 2:02 pm

Ranveer Singh to make his TV debut with quiz show The Big Picture | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশনের দুনিয়ায় পা রাখতে চলেছেন রণবীর সিং (Ranveer Singh)। ক্যুইজ শোয়ের সঞ্চালক হিসেবে দেখা যাবে বলিউডের ‘গাল্লি বয়’কে। শনিবার চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন এই কথা। কালার্স চ্যানেলে দেখা যাবে রণবীর সঞ্চালিত ক্যুইজ শো’টি। নাম ‘দ্য বিগ পিকচার’ (The Big Picture)।

[আরও পড়ুন: জিনস-টি-শার্ট পরে স্বামীর শেষকৃত্যে! কটাক্ষ মন্দিরাকে, পালটা জবাব সোনা মহাপাত্রর]

২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ সিনেমার মাধ্যমে বলিউড সফর শুরু করেন রণবীর। ছবিতে তাঁর সঙ্গে ছিলেন অনুষ্কা। প্রথম ছবিতেই নজর কাড়েন রণবীর। ‘গুণ্ডে’, ‘গোলিও কি রাসলীলা রামলীলা’, ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’, ‘গাল্লি বয়’-এর মতো ছবির মাধ্যমে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেন। অভিনয় ছাড়াও নিজের প্রাণচঞ্চল স্বভাবের জন্য জনপ্রিয়তা রয়েছে রণবীরের। এতেই আবার মুগ্ধ হয়ে তাঁর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। রণবীরের এই প্রাণচঞ্চল স্বভাবই ক্যুইজ শোয়ের ইউএসপি হবে বলে মনে করছেন অনুরাগীরা।

বলিউডের প্রথমসারির তারকাদের ছোটপর্দায় আসা নতুন নয়। অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) ‘কৌন বনেগা ক্রোড়পতি’ আজও জনপ্রিয়। শাহরুখ খানও (Shahrukh Khan) শোয়ের একটি সিজনের সঞ্চালনা করেছিলেন। কিন্তু বলিউডের শাহেনশার মতো জনপ্রিয়তা বাদশা পাননি। এদিকে রিয়ালিটি শো ‘বিগ বস’ মানেই সলমন খান (Salman Khan)। এই তিন মহারথীর পর এবার ছোটপর্দার ময়দানে নামতে চলেছেন রণবীর। অভিনেতার একগুচ্ছ সিনেমাও মুক্তির আপেক্ষায় রয়েছে। অতিমারী পরিস্থিতির জন্য ‘সূর্যবংশী’ ও ‘৮৩’র মুক্তি আটকে। এর মধ্যেই আবার ‘জয়েশভাই জোরদার’ ছবির শুটিং করে ফেলেছেন রণবীর। ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। রোহিত শেট্টির পরিচালনায় ‘সার্কাস’ ছবির কাজও শুরু করেছেন রণবীর সিং। এতকিছু সামলেই ছোটপর্দার শুটিং শুরু করবেন অভিনেতা।

[আরও পড়ুন: ১৫ বছরের দাম্পত্যের ইতি, ডিভোর্সের ঘোষণা করলেন আমির খান ও কিরণ রাও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement