BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

জিনস-টি-শার্ট পরে স্বামীর শেষকৃত্যে! কটাক্ষ মন্দিরাকে, পালটা জবাব সোনা মহাপাত্রর

Published by: Suparna Majumder |    Posted: July 3, 2021 1:23 pm|    Updated: July 3, 2021 1:23 pm

Mandira Bedi trolled for wearing Jeans and T-Shirt at husband Raj Kaushal's last rites | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবারই স্বামীকে হারিয়েছেন মন্দিরা বেদী (Mandira Bedi)। সেই ঘটনার এক সপ্তাহও কাটেনি। এর মধ্যেই ট্রোলড অভিনেত্রী। স্বামীর শেষকৃত্যে জিনস ও টি-শার্ট পরেছিলেন মন্দিরা। তার জন্য কটাক্ষের শিকার হতে হল তাঁকে। অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে নিন্দুকদের একহাত নিয়েছেন গায়িকা সোনা মহাপাত্র (Sona Mohapatra)।

বুধবার সকালে শেষ নিশ্বাস ত্যাগ করেন মন্দিরা বেদীর স্বামী ও পরিচালক রাজ কৌশল (Raj Kaushal)। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয় রাজের। রাজের অকাল মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকের আবহ তৈরি বলিউডে। মন্দিরার বাড়ির সামনে তারকাদের ভিড় জমে যায়। স্বামীকে হারিয়ে ভেঙে পড়েন মন্দিরা। অভিনেতা চোখে জল নিয়েই শেষকৃত্যের নিয়ম পালন করেন। সেই সময় মন্দিরার পরনে ছিল সাদা টি-শার্ট ও জিনস। তাতেই আপত্তি নেটিজেনদের একাংশের। স্বামীর শেষকৃত্যেও কেন জিনস পরেছেন অভিনেত্রী? এমন প্রশ্ন তোলা হয়। পরিবারের আর কেউ কি শেষকৃত্য করার ছিল না? সেই প্রশ্নও করা হয়।

Mandira Bedi trolled

[আরও পড়ুন: ১৫ বছরের দাম্পত্যের ইতি, ডিভোর্সের ঘোষণা করলেন আমির খান ও কিরণ রাও]

কিছু মানুষ নিন্দা করলেও নেটদুনিয়ার বেশিরভাগ নাগরিকই মন্দিরার এই পদক্ষেপের প্রশংসা করেছেন। মন্দিরার পাশে দাঁড়িয়ে নিন্দুকদের পালটা জবাব দিয়ে গায়িকা সোনা মহাপাত্র লিখেছেন, “কিছু মানুষ এখনও মন্দিরা বেদীর পোশাক আর স্বামী রাজ কৌশলের শেষকৃত্যের নিয়ম পালন নিয়ে মন্তব্য করে চলেছে। এতে অবাক হওয়ার কিছু নেই। দুনিয়ায় এখনও অন্যান্য উপাদানের চাইতে মূর্খতার হার বেশি।”

উল্লেখ্য, দুই দশকেরও বেশি দাম্পত্য জীবন ছিল মন্দিরা ও রাজের। ১৯৯৯ সালে মন্দিরার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন প্রয়াত পরিচালক। ২০১১ সালে প্রথম সন্তানের জন্ম দেন মন্দিরা। গত বছরই একটি শিশুকন্যা দত্তক নিয়েছিলেন তাঁরা। নাম রেখেছিলেন তারা বেদী কৌশল। মাত্র ৪৯ বছরে রাজের চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না মন্দিরা। অভিনেত্রীর নিয়মিত খোঁজ রাখছেন আশিস চৌধুরী, রোহিত বসুর মতো বন্ধুরা।

[আরও পড়ুন: আর্থিক কেলেঙ্কারিতে ডিনো মোরিয়া ও হৃতিক রোশনের শ্বশুরের কোটি টাকা বাজেয়াপ্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement