১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘বিগ বস’ থেকে রাহুলকে বেরিয়ে যেতে বললেন সলমন! প্রোমো ঘিরে জোর জল্পনা

Published by: Biswadip Dey |    Posted: December 5, 2020 2:51 pm|    Updated: December 5, 2020 2:51 pm

Salman Khan Asks Rahul Vaidya to Leave Bigg Boss 14, Shocked Fans Say 'Won't Watch the Show' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ পর্যন্ত কে হবেন ‘বিগ বস’-এর (Bigg Boss 14) এই সিজনের বিজয়ী? যাঁরা রাহুল বৈদ্যর (Rahul Vaidya) কথা ভাবছিলেন, তাঁরা নিশ্চিত ভাবেই হতাশ হয়ে পড়েছেন আজ সকালের প্রোমো দেখে। যেখানে দেখা গিয়েছে, সলমন খান (Salman Khan) শো থেকে বেরিয়ে যেতে বলছেন রাহুলকে। এই সপ্তাহেই ফাইনাল হওয়ার কথা প্রতিযোগিতার। গতবারের মতো টিআরপি না থাকায় নির্মাতারা আগেই ঘোষণা করেছিলেন ৫ ও ৬ ডিসেম্বরই এবারের মরশুমের চূড়ান্ত পর্ব। 

এবারের শোয়ের অন্যতম ‘ফেভারিট’ রাহুল বৈদ্য। কেন তাঁর উপরেই রেগে গেলেন ভাইজান? ২০ সেকেন্ডের প্রোমোতে দেখা গিয়েছে, সলমন রীতিমতো ধমকের সুরে রাহুলকে বলছেন, ‘‘রাহুল, এই ঘরে থাকার আর ইচ্ছা নেই তোমার, তাই তো?’’ সল্লু মিঁয়ার অভিযোগ, রাহুলের মধ্যে উৎসাহ-উদ্দীপনার প্রবল অভাব দেখা গিয়েছে। অভিযোগ শুনে রাহুল আত্মপক্ষ সমর্থনে কিছু বলতে যেতেই তাঁকে ইশারায় থামিয়ে বেরিয়ে যাওয়ার নির্দেশ দেন সলমন।

[আরও পড়ুন: বলিউডে ফের করোনার থাবা, এবার আক্রান্ত বরুণ ধাওয়ান ও নীতু কাপুর!]

প্রোমো দেখে অত্যন্ত হতাশ হয়ে পড়েছেন রাহুলের ফ্যানরা। একজন নেটিজেন লেখেন, ‘‘রুবিনা ও রাহুলেরই তো সেরা হওয়ার কথা। প্লিজ ওঁদের বাদ দিয়ে শো-টা এভাবে নষ্ট করে দেবেন না।’’ অনেকেই জানান, যদি সত্যিই আজ রাহুল বেরিয়ে যান, তাহলে তাঁরাও আর শো দেখবেন না।

মাত্র চারজন ফাইনালে অংশ নেবেন, একথা বলে আগেই ফ্যানদের চমকে দিয়েছিলেন সলমন। ওয়াইল্ড কার্ড এন্ট্রি নেওয়া অ্যালি গনি সপ্তাহের মাঝখানেই ছিটকে গিয়েছেন। আরেক ওয়াইল্ড কার্ড এন্ট্রি কবিতা কৌশিক নিজেই বিগ বসের বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছেন। রুবিনা দিলায়েকের সঙ্গে বিশ্রী ঝামেলার পরে আর প্রতিযোগিতায় থাকতে চাননি তিনি। ইজাজ খান ও রুবিনা ইতিমধ্যেই ফাইনালে পৌঁছে গিয়েছেন। বাকি দু’জন কে হবেন, তাই নিয়েই চলছে জল্পনা। রাহুলের ফাইনালে ওঠা নিয়ে অনেকেই যখন নিঃসংশয়, তখনই ভক্তদের নিরাশ করল শনিবারের প্রোমো। পাশাপাশি আশা জাগছে, এটা কোনও চমক নয় তো? শেষ পর্যন্ত কী হয়, তা দেখতে যে আজ সন্ধের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ‘বিগ বস’-এর অনুরাগীরা, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: বিয়ের পর স্ত্রী মধুরিমাকে নিয়ে ট্রোলিং-কুরুচিকর মন্তব্য, মুখ খুললেন অনির্বাণ ভট্টাচার্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement