১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রিয়ালিটি শো ‘বিগ বস’-এ নেপোটিজম বিতর্কে মুখ খুললেন সলমন খান, প্রকাশ্যে ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: October 31, 2020 3:49 pm|    Updated: October 31, 2020 7:44 pm

Bangla News of how Salman Khan reacts on Rahul Vaidya’s Nepotism remark on Bigg Boss 14 Weekend Episode | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডে নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে ‘নেপোটিজম’, ‘ফেভারিটিজম’ বিতর্ক। এই অভিযোগেই একাধিকবার ‘বলিউডের মুভি মাফিয়া’কে বিদ্ধ করেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সোশ্যাল মিডিয়ায় করণ জোহর (Karan Johar), আলিয়া ভাটদের (Alia Bhatt) তুমুল সমালোচনা হয়েছে। বলিউডের খানত্রয়ীর থেকে এবিষয়ে কোনও মন্তব্য সেভাবে মেলেনি। সূত্রপাত হল, সলমন খানের (Salman Khan) হাত ধরে। রিয়ালিটি শো ‘বিগ বসে’(Bigg Boss 14) ‘নেপোটিজম’ নিয়ে মুখ খুললেন সলমন।

চলতি সপ্তাহের একটি এপিসোডে কুমার শানুর ছেলে জান কুমার শানুকে (Jaan Kumar Sanu) ‘নেপোটিজম’ প্রসঙ্গ তুলে কটাক্ষ করেন ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত গায়ক রাহুল বৈদ্য (Rahul Vaidya) । তার জেরেই শনিবারের উইকএন্ড এপিসোডে ‘নেপোটিজম’ নিয়ে মন্তব্য করেন সলমন। রাহুলকে একহাত নিয়ে প্রশ্ন করেন তাঁর সংগীত শিক্ষার জন্য অর্থ কে দিয়েছিল? পাশাপাশি জানের কাছে জানতে চান, তাঁর সংগীতের কেরিয়ারের জন্য বাবা কুমার শানু (Kumar Sanu) কতজনের কাছে সুপারিশ করেছেন? উত্তরে শানুপুত্র জানান, আজ পর্যন্ত কারও কাছে তাঁর জন্য বাবা সুপারিশ করেননি। এরপরই সলমন আবার বলেন, অভিভাবকদের উত্তরাধিকার সন্তানরা পেতেই পারেন, তবে তার পর প্রতিভাই আসল বিচারক।

[আরও পড়ুন: যৌন হেনস্তার জন্য স্বাধীনচেতা মেয়েরাই দায়ী! বিতর্কিত মন্তব্য মুকেশ খান্নার, ভাইরাল ভিডিও]

প্রতিসপ্তাহেই শনিবার রিয়ালিটি শোয়ের প্রতিযোগীদের ক্লাস নেন সলমন। রাহুল বৈদ্য ছাড়াও এদিনের এপিসোডে জাসমিন ভাসিন (Jasmin Bhasin) ও রুবিনা ডিলায়েকের (Rubina Dilaik) সমালোচনা করেন সলমন। প্রকাশ্যে এসেছে তারও আগাম ঝলক।

[আরও পড়ুন: উদ্ধবের শিব সেনার ছত্রছায়াতেই ফের রাজনীতিতে উর্মিলা! মনোনীত বিধান পরিষদে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে