BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

যৌন হেনস্তার জন্য স্বাধীনচেতা মেয়েরাই দায়ী! বিতর্কিত মন্তব্য মুকেশ খান্নার, ভাইরাল ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: October 31, 2020 12:13 pm|    Updated: October 31, 2020 12:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিআর চোপড়ার ‘মহাভারতে’ (Mahabharat) দেবব্রত ও পিতামহ ভীষ্ম হয়ে নীতিকথা বলেছিলেন। পরে আবার ‘শক্তিমান’ (Shaktimaan) হয়ে দর্শকদের মনোরঞ্জন করেছিলেন। সেই মুকেশ খান্নাই (Mukesh Khanna) এবার বিতর্কিত মন্তব্য করে বসলেন। ‘মি টু’র (Mee Too) জন্য স্বাধীনচেতা মেয়েরাই দায়ী। এমনই মত প্রবীণ অভিনেতার।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মুকেশ খান্নার একটি ভিডিও। যাতে মুকেশকে বলতে শোনা যাচ্ছে, নারী আর পুরুষের গঠন আলাদা। আর #MeToo’র আসল কারণ মেয়েদের বাইরে বেরিয়ে কাজ করা। ঘর সামলানো নাকি মহিলাদেরই দায়িত্ব। যখন তাঁরা বাইরে বেরিয়ে পুরুষদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে শুরু করে, তখনই যাবতীয় সমস্যার সৃষ্টি হয়।

 

[আরও পড়ুন: ৩ বছর বয়সেই শ্লীলতাহানির শিকার! শৈশবের ভয়ংকর অভিজ্ঞতার কথা শোনালেন ‘দঙ্গল’ অভিনেত্রী]

মুকেশের এই বক্তব্যেই ক্ষুব্ধ নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিবাদ দিয়েছেন অনেকে। কেউ লিখেছেন অতীতের কাজের স্মৃতি নিয়ে বেঁচে থাকলে মানুষের কী অবস্থা হয়, মুকেশ খান্না তার আদর্শ উদহরণ। কেউ আবার তাঁকে অসুস্থ বলে ব্যাখ্যা করে প্রশ্ন তুলেছেন, মহিলারা বাইরে বেরিয়ে কাজ করলেই কি পুরুষরা হেনস্থা করার লাইসেন্স পেয়ে যায়?

 

উল্লেখ্য, কিছুদিন আগেই নিজের জনপ্রিয় ধারাবাহিকের চরিত্র ‘শক্তিমান’কে নিয়ে সিনেমা তৈরি করার কথা বলেছিলেন মুকেশ খান্না। তিনটি ফিল্মের সিরিজ তৈরি করার কথা ঘোষণা করেছিলেন। জানিয়েছিলেন, বর্তমান প্রজন্মের উপযোগী করেই ছবিটি তৈরি করবেন তিনি।

[আরও পড়ুন:সুস্থতার পথে বাধা হাজারও শারীরিক জটিলতা, সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে বাড়ছে চিন্তা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement