Advertisement
Advertisement
Actress Death

কলকাতায় টলিউড অভিনেত্রীর রহস্যমৃত্যু, নেপথ্যে অবৈধ প্রণয়? গ্রেপ্তার অভিনয় প্রশিক্ষক

বেশ কয়েকটি সিরিয়ালেও অভিনয় করেছিলেন, বলে খবর।

Serial actress mysterious death in Kolkata

প্রতীকী ছবি

Published by: Sandipta Bhanja
  • Posted:May 17, 2024 1:40 pm
  • Updated:May 17, 2024 7:27 pm

অর্ণব আইচ: ফের টলিপাড়ায় দুঃসংবাদ! হরিদেবপুরে উঠতি অভিনেত্রীর রহস্যমৃত্যু (Actress Death) ঘিরে চাঞ্চল্য। দক্ষিণ কলকাতার হরিদেবপুর থানার অন্তর্গত বনমালী ব্যানার্জি রোডের এক বাড়িতে ভাড়া থাকতেন ২১ বছর বয়সি ওই তরুণী। যা কিনা তাঁর অভিনয় প্রশিক্ষকের নেওয়া ভাড়ার ফ্ল্যাট। কাজের সূত্রেই কলকাতায় আসা তাঁর। বেশ কয়েকটি সিরিয়ালেও অভিনয়  করেছিলেন, বলে খবর। শুক্রবার সেই উঠতি অভিনেত্রীরই ঝুলন্ত দেহ উদ্ধার হয় হরিদেবপুরে।

জানা গিয়েছে, মৃতার নাম সুস্মিতা দাস। বাবার নাম দুলাল দাস। আদতে পূর্ব মেদিনীপুরের আগাডোরায় বাড়ি তাঁর। শুক্রবার সকাল ৯টা ১০ নাগাদ খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন হরিদেবপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, গতকালই কলকাতায় ফিরেছেন ওই তরুণী। রাতে ফ্ল্যাটেই ছিলেন। তবে সকাল ৮.৪৫ নাগাদ বাড়ির মালিক তথা অভিনয় প্রশিক্ষক সঞ্জয় নস্কর ফ্ল্যাটে এসে বেডরুমে ঢুকতেই ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাঁকে। পুলিশের কাছে বয়ানে তিনি জানিয়েছেন, সিলিং ফ্যানে গামছা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান ওই তরুণীকে। তড়িঘড়ি তিনি গামছার ফাঁস খুলে দেহ নামিয়ে বিছানায় রাখেন এবং তড়িঘড়ি স্থানীয় থানায় খবর দেন।

Advertisement

Advertisement

পুলিশি সূত্রে খবর, মৃতার ঘর থেকেই একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। সেই চিঠিতে তাঁর এই পরিণতির জন্য ‘মাস্টারে’র বিরুদ্ধেই অভিযোগের আঙুল তুলেছেন। বছর পাঁচেক আগে এই ফ্ল্যাটটি ভাড়া নেন সঞ্জয় নামে ওই ব্যক্তি। এখানে অডিশনও হত। গত ৫-৬ মাস ধরে ওই তরুণীর যাতায়াত ছিল হরিদেবপুরের এই ফ্ল্যাটে। মাঝেমধ্যে এই ভাড়াবাড়িতে থেকেও যেতেন ওই অভিনেত্রী। পাশাপাশি, সঞ্জয় নস্করের সঙ্গে তরুণীর সম্পর্কের কথাও শোনা গিয়েছে। ঘটনায় ওই মাস্টারকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, দরজার ছিটকানি ভিতর থেকে তোলা ছিল। ‘মাস্টার’ সঞ্জয় এসেই দেহ উদ্ধার করে। তবে আত্মহত্যায় প্ররোচনার দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই অভিনয় প্রশিক্ষককে।

[আরও পড়ুন: অনুরাগ কাশ্যপের ছবিতে ঋদ্ধি সেন, ফের বলিউড সিনেমায় অভিনেতা!]

পুলিশ জানিয়েছে, ওই উঠতি অভিনেত্রীর গলায় শুধু ফাঁস লাগানোর চিহ্ন ছাড়া শরীরে আর কোনও আঘাতের চিহ্ন দেখা যায়নি। সকাল ১০.৫৩ নাগাদ বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, তিনি আত্মঘাতীই হয়েছেন ওই তরুণী।
ফোনেই সুস্মিতা দাসের পরিবারকে খবর দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

টলিউডে উঠতি মডেল কিংবা অভিনেত্রীর আত্মঘাতী হওয়ার ঘটনা এটাই প্রথম নয়। ১৫ মে, ২০২২ বাড়িতেই ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে-কে। তারপর বিদিশা দে মজুমজার, মঞ্জুষা নিয়োগী নামেও দুই উঠতি অভিনেত্রীর আত্মঘাতী হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল।

[আরও পড়ুন: গুটখার প্রচার! তবুও শাহরুখ-অমিতাভের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ বম্বে হাই কোর্টে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ