BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রিয় সিদ্ধার্থের প্রয়াণের খবর পেয়ে অসুস্থ প্রেমিকা শেহনাজ, শুটিং ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী

Published by: Suparna Majumder |    Posted: September 2, 2021 3:58 pm|    Updated: September 2, 2021 5:47 pm

Sidharth Shukla’s girlfriend Shehnaaz is not well after hearing Sidharth Shukla's death news

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস ১৩’ (Bigg Boss 13) থেকে দু’জনের বন্ধুত্বের শুরু হয়েছিল। সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) বলতে অজ্ঞান ছিলেন শেহনাজ গিল (Shehnaaz Gill)। দু’জনে বন্ধুত্ব, ঝগড়া, খুনসুটি, দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। SidNaaz নাম দেওয়া হয়েছিল ছোটপর্দায় এই জনপ্রিয় জুটিকে। সেই জুটি বৃহস্পতিবার ভেঙে গেল। মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত সিদ্ধার্থ শুক্লা। খবর শুনেই শুটিংয়ের সেট ছেড়ে দৌড়ে বেরিয়ে যান শেহনাজ গিল। পরে অসুস্থ হয়ে পড়েন তিনি।

Sidharth Shukla's death news

সিদ্ধার্থকে তিনি পছন্দ করেন, সেকথা ‘বিগ বস’-এর ঘরে একেবারে খুল্লমখুল্লা বলে দিয়েছিলেন শেহনাজ গিল। শো শেষ হওয়ার পরও তাঁদের বন্ধুত্ব অটুট ছিল। ‘ভুলা দুঙ্গা’ ও ‘সোনা সোনা’ বলে দু’টি মিউজিক ভিডিওতে একসঙ্গে কাজ করেন। তবে শুধু কাজের তাগিদে সম্পর্ক ছিল না সিদ্ধার্থ ও শেহনাজের। আর তা অভিনেত্রীর মোবাইল ওয়ালপেপারের স্ক্রিনশট প্রকাশ্যে আসতেই বোঝা গিয়েছিল। যাতে তাঁর ও সিদ্ধার্থের ছবি রয়েছে। সেই সিদ্ধার্থ আর নেই, সেকথা যেন মানতেই পারছেন না শেহনাজ।

Sidharth’s girlfriend

[আরও পড়ুন: বেপরোয়া স্বভাব, খামখেয়ালিপনাই কি কেড়ে নিল টেলিভিশনের ‘বিতর্কিত নায়ক’ সিদ্ধার্থের জীবন?]

শোনা গিয়েছে, শুটিং চলাকালীন সিদ্ধার্থের মৃত্যুর খবর পান শেহনাজ। খবর শুনেই দৌড়ে সেট ছেড়ে বেরিয়ে যান তিনি। তারপরই অসুস্থ হয়ে পড়েন। তাঁর সিদ্ধার্থ যে আর নেই, একথা নাকি বিশ্বাসই করতে পারছেন না শেহনাজ। পুরোপুরি ভেঙে পড়েছেন অভিনেত্রী।

সিদ্ধার্থের প্রয়াণের পরই শেহনাজকে নিয়ে চিন্তিত নেটিজেনরা। অনেকেই তাঁকে সমবেদনা জানিয়েছেন। শেহনাজকে নিয়ে চিন্তিত হিমাংশি খুরানাও (Himanshi Khurana)। ‘বিগ বস’-এর ঘরে শেহনাজের সঙ্গে নানা কারণে বাকবিতণ্ডায় জড়িয়েছিলেন হিমাংশি। কিন্তু, কঠিন এই সময়ে টুইটারে তিনি লেখেন, “সকলকে কাঁদিয়ে শেষ হল গল্প। শান্তিতে থেকো সিদ্ধার্থ শুক্লা। ভাবছি, শেহনাজের মনে এই সময় কী চলছে… ইশ আমি যদি তোমার পাশে এই সময় থাকতে পারতাম।”

[আরও পড়ুন: সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে হতবাক বিনোদন জগত, টুইট করলেন যশ-নুসরতও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement