১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘ডান্স ডান্স জুনিয়রে’র দ্বিতীয় সিজনে মিঠুন, দেব, মনামীর সঙ্গে থাকছে লাড্ডুও, প্রকাশ্যে আগাম ঝলক

Published by: Suparna Majumder |    Posted: January 12, 2021 9:19 pm|    Updated: January 12, 2021 9:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম মরশুমের মতোই ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’র (Dance Dance Junior Season 2) ফ্লোর মাতাবে ছোট্ট ‘লাড্ডু’। মহাগুরু মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) সঙ্গে চলবে তাঁর দুষ্টু-মিষ্টি খুনসুটি। এবার আবার সঙ্গে রয়েছেন সুপারস্টার দেব (Dev)। আর টেলিভিশন ক্যুইন মনামী ঘোষ (Monami Ghosh)। এই শনিবার থেকেই স্টার জলসা চ্যানেলে দেখা যাবে নাচের রিয়ালিটি শোয়ের নতুন মরশুম। তার আগে প্রকাশ্যে এল আগাম ঝলক।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

[আরও পড়ুন: নেটদুনিয়ায় ভাইরাল হওয়া বিরুষ্কার মেয়ের ছবিটি ভুয়ো, এবার সামনে এল সন্তানের নাম!]

বাংলা টেলিভিশনে জনপ্রিয় চরিত্র ‘লাড্ডু’ ওরফে শিশুশিল্পী সৌম্যদীপ্ত সাহা (Soumyodipta Saha)। ‘জামাই রাজা’, ‘বেদের মেয়ে জ্যোৎস্না’র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছে। তবে লাড্ডু হিসেবে তাঁর সঞ্চালনা এবং মহাগুরু মিঠুনের সঙ্গে খুনসুটি দর্শকদের পছন্দের। সৌম্যদীপ্তর সঙ্গে শিশুশিল্পী উদিতাও এবার থাকবে সঞ্চালনার দায়িত্বে। নিউ নর্মালে সমস্ত সুরক্ষাবিধি মেনেই হচ্ছে শুটিং। নতুন এই মরশুমে ভিন্ন লুকে ক্যামেরার সামনে এসেছেন মিঠুন। ঘাড় পর্যন্ত নেমে এসেছে মহাগুরুর চুল, মুখে কাঁচা-পাকা দাড়ি। তবে গ্ল্যামার অক্ষুন্ন রয়েছে বলেই মত অনুরাগীদের।

২০১৯ সালের সেপ্টেম্বর শুরু হয়েছিল নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। বিভিন্ন জেলা থেকে খুদে নৃত্যশিল্পীরা যোগ দিয়েছিল তাতে। ‘মহাগুরু’ হিসেবে তাদের পাশে ছিলেন মিঠুন চক্রবর্তী। প্রথম মরশুমে তাঁর সঙ্গে বিচারকের আসনে ছিলেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এবারেও বাংলার বিভিন্ন প্রান্ত থেকে প্রতিযোগীদের বাছা হয়েছে। তাঁদের মধ্যে থেকেই সেরাদের বেছে নেওয়া হবে। ১৬ জানুয়ারি থেকে প্রতি শনি ও রবিবার রাত সাড়ে ন’টা থেকে দেখা যাবে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’।  

[আরও পড়ুন: স্বামী বিবেকানন্দর জন্মদিনের পোস্টারে অভিষেকের মুখ! ছবি পোস্ট করে বিদ্রুপ শ্রীলেখার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement