BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চোরাশিকারিদের হাত থেকে জঙ্গল বাঁচাবে আদিবাসী মেয়ে! আসছে নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’

Published by: Akash Misra |    Posted: July 9, 2022 2:06 pm|    Updated: July 9, 2022 2:11 pm

Star Jalsha's New serial Madhabilata promo out now | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘এই জঙ্গল আমার প্রাণ আছে, আর গাছ আমার মা। গাছ যে কাটতে আসবে তার হাত আমি কেটে নেব!’ হাতে মোটা লাঠি আর দাঁ, জঙ্গলের মাঝে চোরাশিকারিদের শায়েস্তা করছে আদিবাসী এক মেয়ে। তাঁর একটাই লক্ষ্য জঙ্গল বাঁচাতে হবে! বন্ধ করতে হবে বেআইনি ভাবে গাছকাটা ও চোরাচালান! এরকমই এক মেয়ের গল্প নিয়ে স্টার জলসায় শুরি হতে চলেছে নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’। 

এই নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন ‘জীবন সাথী’ খ্যাত শ্রাবণী ভুঁইয়া। নায়কের চরিত্রে রয়েছে ‘বরণ’- ধারাবাহিকের রুদ্রিক। প্রথম ঝলকেই নজর কাড়ল এই ধারাবাহিক।

এই ধারাবাহিকের গল্পের প্রেক্ষাপট জঙ্গল। গ্রামের প্রভাবশালী ব্যক্তি পুষ্পরঞ্জন চৌধুরী এলাকার জঙ্গল কেটে চোরাচালান করে। অন্যদিকে গ্রামের অনুষ্ঠানে বৃক্ষরোপন করে। তাঁর ছেলে ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার। ছবি তুলতে গিয়ে তাঁর নজরে আসে মাধবীলতার লড়াই।

[আরও পড়ুন: ক্যানসারকে হারিয়ে পর্দায় ফিরছেন ‘জিয়নকাঠী’র ঐন্দ্রিলা, সঙ্গে বয়ফ্রেন্ড ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচীও]

স্টার জলসায় এখন পর পর নতুন সিরিয়াল। টিআরপির খেলা যে এবার আরও জমবে তার ইঙ্গিত সহজেই পাওয়া যায়। তবে কোন স্লটে এই ধারাবাহিক আসছে তা এখনও জানা যায়নি।

তবে এই ঝলক প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় ট্রোল শুরু। অনেকে মনে করছেন, যমুনা ঢাকীর নকল করেই তৈরি হতে চলেছে এই ধারাবাহিক।

প্রসঙ্গত, স্টার জলসায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। সিরিয়ালের নামে ছোটবেলার পরিচিত খেলা থাকলেও, ধারাবাহিকের গল্পের সঙ্গে এক্কা দোক্কা খেলার কোনও সম্পর্কই নেই। এই ধারাবাহিক যে প্রথমে দুষ্টু-মিষ্টি প্রেমের গল্প বলবে, তার ইঙ্গিত রয়েছে সম্প্রতি প্রকাশ্যে আসা প্রোমোতেই। এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন সপ্তর্ষি মৌলিক ও সোনামণি সাহা। দু’ জনেই টেলিপর্দার বেশ পরিচিত মুখ। এখানেই চমকের শেষ নয়, ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক দিয়ে অনেকদিন পরে সিরিয়ালে ফিরছেন অপরাজিতা ঘোষ দাস।

[আরও পড়ুন: রাজকীয় মেজাজে যশ-নুসরতের প্রেম, দেখুন নতুন মিউজিক ভিডিও ‘হারিয়ে গেলাম’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে