২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

সৌন্দর্যের সংজ্ঞা বদলে দিতে আসছে ‘ওগো নিরুপমা’, দেখে নিন আগাম ঝলক

Published by: Suparna Majumder |    Posted: October 2, 2020 7:59 pm|    Updated: October 2, 2020 7:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুন্দর কারে কয়? এ নিয়ে নানা মুনির নানা মত। কেউ বহিরাঙ্গের সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে যান, কেউ আবার অন্তরের সৌন্দর্য খুঁজে তাকে ভালবাসার পরশে সোনার মতো উজ্জ্বল করে তোলেন। আবির কি পারবে নিরুপমার এই অন্তরের সৌন্দর্য খুঁজে বের করে আনতে? প্রশ্নের উত্তর মিলবে স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘ওগো নিরুপমা’য় (Ogo Nirupama)। আগামী সোমবার থেকেই শুরু হচ্ছে ধারাবাহিকটি। প্রকাশ্যে এসেছে টিজার।

 

ধারাবাহিকে সুদর্শন যুবক আবিরের চরিত্রে অভিনয় করছেন টেলিভিশনের পরিচিত মুখ গৌরব রায়চৌধুরি (Gourab Roy Chowdhury)। নিরুপমার চরিত্রে রয়েছেন অর্কজা আচার্য (Arkaja Acharjee)। আর গৌরবের সৎ মা অর্থাৎ খল চরিত্রে অভিনয় করেছেন তুলিকা বসু (Tulika Bose)।

[আরও পড়ুন: ‘ব্ল্যাক উইডোজে’র রিমেকে রাইমা-পরমব্রত-স্বস্তিকা! সঙ্গে একাধিক বলি তারকা, প্রকাশ্যে ভিডিও]

সমাজের চোখে ‘কুৎসিত’ দেখতে নিরুপমা। কিন্তু আত্মবিশ্বাসে ভরপুর। আর এই আত্মবিশ্বাসের জোরেই নিজেকে প্রতিষ্ঠা করতে চায় সে। অন্যদিকে, গৌরব নিজের সৎ মায়ের অনুগত। তাঁর এক কথায় পাত্রী না দেখেই বিয়েতে রাজি হয়ে যায়। কিন্তু গৌরবের সৎ মায়ের মনে রয়েছে অন্য ষড়যন্ত্র। যার জেরেই আবির আর নিরুপমা বাঁধা পড়বে একই পথে। এই পথে কোনওদিন কি তাঁদের মনের মিল হবে? সেই প্রশ্নই উঠে এসেছে ধারাবাহিকের টিজারে।

এর আগে ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন গৌরব। সেখানেও দুই বিপরীত মেরুর মানুষের ভালবাসার কাহিনি ফুটে উঠেছিল। তবে ‘ওগো নিরুপমা’র টেলিভিশনের দর্শকদের যেন জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘জসসি জ্যায়সি কোই নেহি’র (Jassi Jasi Koi Nahin) কথা মনে করিয়ে দিচ্ছে। জসসির চরিত্রে অভিনয় করেই গ্ল্যামার দুনিয়ায় সাফল্য পেয়েছিলেন মোনা সিং (Mona Singh)। ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’-এর পরিবর্তে আসছে ‘ওগো নিরুপমা’। ‘এখানে আকাশ নীল’ শেষ হয়ে যাওয়া নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিল নেট দুনিয়ার একাংশ। তবে সেসব এখন অতীত। বর্তমান নিরুপমা আর আবিরের কাহিনি।

[আরও পড়ুন: হাসির ফোয়ারা নিয়ে ফিরছে ‘মীরাক্কেল’, শ্রীলেখার বদলে এবার বিচারক পাওলি!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement