৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জমজমাট জুনের রিসেপশন, নেচে আসর মাতালেন যিশু-শুভশ্রী-পরম

Published by: Sandipta Bhanja |    Posted: December 3, 2019 2:22 pm|    Updated: December 3, 2019 2:22 pm

Star-studded wedding of actress June Malia amazes fans

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য দীর্ঘ দিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী জুন মালিয়া। ৩০ নভেম্বর অর্থাৎ শনিবার মোমিনপুরের ব্রিটিশ আদলে তৈরি এক ওয়ারহাউসে বসেছিল বিবাহ বাসর। শোনা গিয়েছিল ছিমছামভাবেই করবেন বিয়ের অনুষ্ঠান। তবে রিসেপশনের ছবি প্রকাশ্যে আসতেই দেখা গেল ব্যাপারখানা পুরো উলটো। রবিবার শহরের এক পাঁচতারা হোটেলে বসেছিল জুন-সৌরভের রিসেপশন পার্টি। টলিউডের হেন কোনও তারকা নেই যাঁকে সেই পার্টিতে খোশ মেজাজে দেখা যায়নি।

রাজ-শুভশ্রী, নিলাঞ্জনা-যিশু, মিমি চক্রবর্তী, সস্ত্রীক আবির চট্টোপাধ্যায়, নিখিল-নুসরত, কোয়েল, বিদেশিনী গার্লফ্রেন্ডকে নিয়ে হাজির ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়ও। যেন চাঁদের হাট বসেছিল। রিসেপশন হতে পারে জুন-সৌরভের। কিন্তু সেই পার্টিতে নেচে যেভাবে নজর কাড়লেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, সংগীতকার জয় সরকার থেকে পরমব্রত, তা না দেখলে বিশ্বাসই করতে পারবেন না। এবং তাঁর সঙ্গে যেভাবে সঙ্গত দিলেন পরমের গার্লফ্রেন্ড ইকা, তা রীতিমতো তাক লাগিয়ে দেবে যে কাউকে। শুধু যিশু-শুভশ্রী-ইকাই নন, তাঁদের সঙ্গে পা মেলালেন পরমব্রত, অরিন্দম শীলে স্ত্রী শুক্লা এবং আবিরও। উপস্থিত ছিলেন সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীও। নবদম্পতির সঙ্গে ছবি শেয়ার করে জানান দিয়েছেন নিজেই।

[আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন জুন-সৌরভ, দেখুন বিয়ের ছবি ]

বিয়ের জন্য যেমন দেব আর নীলের ডিজাইনার পোশাক বেছে ছিলেন, রিসেপশনের জন্য মা এবং দিদিমার ভারী ট্র্যাডিশনাল গয়না পরবেন বলে জানিয়েছিলেন। কথামতো হলও তাই। রিসেপশনের দিন নবপরিণীতা জুনকে দেখা গেল দুধে-আলতা রঙের মধ্যে সোনালি মোটিফের শাড়িতে সাজতে। তার সঙ্গে মানানসই ভারী গয়নায় দিব্যি লাগছিল দেখতে জুনকে। পাঞ্জাবি গানের সঙ্গে দুর্দান্ত নেচেছেন টলি তারকারা। নাচের সেই ভিডিও শেয়ার করেছেন পরিচালক রাজ চক্রবর্তী স্বয়ং। বিয়ের দিনের ছবি শেয়ার করেছিলেন জুনের ঘনিষ্ঠ বন্ধু অরিন্দম শীল।

[আরও পড়ুন: অজয়ের পর আমির, ডিসেম্বরেই ‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ে কলকাতায় আসছেন অভিনেতা! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে