২০ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২০ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে ১৪ বছরের সম্পর্ক পূর্ণতা পেল। সাত পাকে বাঁধা পড়লেন জুন মালিয়া এবং তাঁর দীর্ঘ দিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়। ছেলে শিবেন্দ্র এবং মেয়ে শিবাঙ্গীর উপস্থিতিতেই এক হল চার হাত।

june-marriage

৩০ নভেম্বর অর্থাৎ শনিবার মোমিনপুরের ব্রিটিশ আদলে তৈরি এক ওয়ারহাউসে বসেছিল বিবাহ বাসর। অনুষ্ঠানে জুন-সৌরভের ঘনিষ্ঠ আত্মীয়স্বজন-সহ উপস্থিত ছিলেন জুনের ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধবরাও। মায়ের বিয়ের অনুষ্ঠানে দিব্যি সুন্দরভাবে অতিথি আপ্যায়ন করলেন অভিনেত্রীর দুই সন্তান শিবাঙ্গী-শিবেন্দ্র। বিয়ের থিম ছিল লাল রং। আর তাই লাল রঙের ডিজাইনার পোশাকে সেজেছিলেন নবদম্পতি-সহ অনুষ্ঠানে উপস্থিত আমন্ত্রিতরাও। দেব আর নীলের ডিজাইন করা পোশাক পরেছিলেন জুন। আর স্বামী সৌরভ সেজেছিলেন সাদা রঙের শেরওয়ানিতে। আর নবদম্পতি জুন-সৌরভকে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন সস্ত্রীক অরিন্দম শীল। মোমিনপুরের ওয়ার হাউসে বসা সেই বিবাহ আসরের অন্দরের ছবি শেয়ার করলেন পরিচালক অরিন্দম শীল।

[আরও পড়ুন: আমাজনে আগুন লাগাতে টাকা দিয়েছিলেন লিওনার্দো, বিস্ফোরক ব্রাজিল প্রেসিডেন্ট ]

জুন এবং সৌরভ নাকি তাঁদের আত্মীয়দের বলেছিলেন, কোনওরকম উপহার ছাড়াই আসতে। কারণ, ভালোবাসা আর আশীর্বাদ ছাড়া আর কিছুই চান না তাঁরা। সূত্রের খবর, ২৭ নভেম্বর জুনের মা কিছু ঘনিষ্ঠদের নিয়ে একটি মধ্যাহ্ণভোজের আয়োজন করেছিলেন। ২৯ নভেম্বর ছিল সৌরভের বাড়ির তরফে একটি ঘরোয়া অনুষ্ঠান এবং সেই সঙ্গে সংগীত-মেহেন্দির অনুষ্ঠান। বর্তমানে জুন ‘সাঁঝের বাতি’ সিরিয়াল করছেন। বিয়ের জন্যই ৪ দিন ছুটি নিয়েছিলেন।

june-mamata

বড়পর্দার পাশাপাশি ছোটপর্দা ও ওয়েব সিরিজের প্রথম সারির অভিনেত্রী জুন মালিয়া। হইচইয়ে ‘ডু নট ডিসটার্ব’ থেকে শুরু করে অনেক ওয়েব সিরিজেই কাজ করেছেন তিনি। সম্প্রতি ‘সোয়েটার’, ‘মিতিন মাসি’ ও ‘হর হর ব্যোমকেশ’-এর মতো ছবিতে নজর কেড়েছেন। অনেক ধারাবাহিকেও দেখা গিয়েছে জুনকে। রুপোলি জগতে চুটিয়ে অভিনয়ের পাশাপাশি একা হাতেই বড় করেছেন দুই সন্তান শিবাঙ্গী ও শিবেন্দ্রকে। এখন তারা বড় হয়ে গিয়েছে। অতঃপর জুন এবার পছন্দের মানুষ সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে সংসার পাতলেন।

[আরও পড়ুন: আমাজনে আগুন লাগাতে টাকা দিয়েছিলেন লিওনার্দো, বিস্ফোরক ব্রাজিল প্রেসিডেন্ট ]

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং