২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

নারী চরিত্রকে কেন্দ্র করে তৈরি হওয়া একের পর এক মেগার স্বাদ বদল ঘটাবে ‘চিরদিনই আমি যে তোমার’। কালারস বাংলার নতুন ধারাবাহিকের মুখ্য চরিত্রে একজন আদর্শবাদী পুরুষ। লিখলেন সোমনাথ লাহা

সাম্প্রতিক সময়ের বেশিরভাগ মেগা ধারাবাহিকগুলির দিকে তাকালে দেখা যায় নারীর জয়জয়কার। তার কারণ অবশ্য ধারাবাহিকটির মূল কাহিনি আবর্তিত হয়েছে কোনও নারী চরিত্রকে ঘিরে এবং মুখ্য চরিত্রে বিরাজমান একজন নারী। সেই নারী কোথাও আদর্শ স্ত্রী, কখনও আদর্শ বউমা, আবার কোথাও বা তাকে দেখা যায় আদর্শে পরিপূর্ণ মা হিসাবে। এবার দর্শকদের দেখা সেই চেনা ছকের চিত্রেরই বদল ঘটতে চলেছে মেগার আঙিনায়। এক অর্থে বলাই যায় পালটাচ্ছে ধারাবাহিকের কাহিনির আঙ্গিক। কালার্স বাংলায় খুব শীঘ্রই শুরু হতে চেলেছে এমনই এক মেগা ধারাবাহিক, যেটির মুখ্য চরিত্র একজন আদর্শবাদী পুরুষ।

এখানেই শেষ নয়। এই গল্প কেন্দ্রীভূত হয়েছে একজন আদর্শ ছেলে, আদর্শ স্বামী ও সর্বোপরি আদর্শে পরিপূর্ণ জামাইকে ঘিরে। সকলেই যাকে নিজের পরিবারের একজন হিসাবে পেতে চাইবেন। মূলত ভালবাসার অনন্য চিরকালীন গাথা এই মেগার নাম ‘চিরদিনই আমি যে তোমার’। ধারাবাহিকটির প্রযোজনায় রয়েছেন সুশান্ত দাস। ইতিমধ্যেই যাঁর নির্মিত মেগা ধারাবাহিক ‘জয়ী’, ‘কৃষ্ণকলি’, ‘বিজয়িনী’ দর্শকমনে একটা আলাদা জায়গা করে নেওয়ার পাশাপাশি রীতিমতো প্রশংসিত হয়েছে।

[ আরও পড়ুন: জনপ্রিয় রিয়ালিটি শোয়ের প্রযোজকের মৃত্যু ঘিরে দানা বেঁধেছে রহস্য ]

এই মেগার কাহিনি আবর্তিত হয়েছে আদর্শবাদী, সংবেদনশীল, মার্জিত, শিক্ষিত রণ রায়চৌধুরীকে কেন্দ্র করে। একাধারে রোমান্টিক, যত্নশীল ও সুদর্শন রণ প্রেমে পড়ে দুর্গাপুরের মেয়ে রাধার। অন্যদিকে মধ্যবিত্ত পরিবারে বড় হয়ে ওঠা রাধার জীবন সহজ, সরল। সে ছোট ছোট স্বপ্ন নিয়ে নিজের ভবিষ্যৎ দেখতে শুরু করে। ভালবাসা শুধুমাত্র একবারই হয়, একথা মনে প্রাণে বিশ্বাস করে সে। এহেন রাধা আবিরের প্রেমে পড়ে কিন্তু এক অপ্রীতিকর পরিস্থিতিতে ভেঙে যায় সেই সম্পর্ক। ভালবাসায় প্রতারিত হওয়া এই রাধার সঙ্গেই এক অদ্ভুত পরিস্থিতিতে বিয়ে হয় রণর, কিন্তু রাধা রণকে স্পষ্ট জানিয়ে দেয় সে তাকে কোনওদিনই ভালবাসতে পারবে না। রাধার ভালবাসা পেতে অক্ষম রণ একজন আদর্শ স্বামী হিসাবে নিজের সমস্ত কর্তব্য নিষ্ঠার সঙ্গে পালন করে।

কিন্তু রাধা কি পারবে নিজের অতীত ভুলে রণকে স্বামী হিসাবে গ্রহণ করতে? নাকি রাধার বিবাহিত জীবনে ছায়া ফেলবে তার অতীত? রাধা-রণর বিবাহিত জীবন কি সুখের হবে? রাধা ও রণর বিবাহ পরবর্তী এমনই এক অনন্য ভালবাসার কাহিনি আবর্তিত হয়েছে ধারাবাহিকটির প্রতিটি পর্ব জুড়ে। মেগায় রণর চরিত্রে রয়েছেন সৌভিক বন্দ্যোপাধ্যায়। দীর্ঘদিন ধরে থিয়েটারের সঙ্গে যুক্ত সৌভিক ইতিমধ্যেই কাজ করেছেন বেশ কিছু শর্ট ফিল্মে। এটিই তাঁর প্রথম মেগা ধারাবাহিক। অপরদিকে রাধার ভূমিকায় রয়েছে শার্লি মোদক। মডেলিং দুনিয়ার সঙ্গে যুক্ত শার্লি এই ধারাবাহিকটির হাত ধরে পা রাখছেন অভিনয়ের আঙিনায়। মেগায় অন্যান্য চরিত্রে রয়েছেন রেশমি সেন, নয়না পালিত, দ্বৈপায়ন দাস ও অন্যান্য শিল্পীরা। জুলাই মাস থেকে কালার্স বাংলায় দেখা যাবে এই মেগা ধারাবাহিকটি।

[ আরও পড়ুন: বাংলা টেলিভিশন জগতে নতুন চ্যানেল, খুদেদের জন্য এল রঙিন টিভি ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং