২ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বলিউডে প্রত্যাখ্যাত, কোস্টারিকায় গিয়ে সুপারস্টার বিহারের এই যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 15, 2018 2:01 pm|    Updated: September 17, 2019 4:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রভাকর শারণ। এ নাম বলিউডে পরিচিত নয়। বিহারেও খুব একটা মানুষ জানেন কিনা, তা নিয়ে সন্দেহ রয়েছে। কিন্তু সুদূর কোস্টারিকায় এই ভারতীয় নামই প্রশংসা কুড়োচ্ছে সিনেপ্রেমীদের। বিহারের এই অখ্যাত যুবকই এখন সেদেশের সুপারস্টার। কিন্তু কীভাবে?

[যৌন হেনস্তায় অভিযুক্ত গোল্ডেন গ্লোবজয়ী ভারতীয় বংশোদ্ভূত অভিনেতা আজিজ]

বিহারের মোতিহারি থেকে কাহিনির সূত্রপাত। সেখানেই জন্ম প্রভাকরের। লক্ষ লক্ষ ভারতীয়র মতো তিনিও স্বপ্ন দেখেছিলেন বলিউডের নায়ক হওয়ার। এসেছিলেন মুম্বইতেও। কিন্তু সব স্বপ্ন যে পূরণ হয় না। তারকা আসনে কয়েকজনই বসার সুযোগ পান। বিফল মনোরথে ফিরে আসেন প্রভাকর। এর মধ্যেই এক বিদেশিনীর প্রেমে পড়ে কোস্টারিকায় চলে যান। যেখানে গিয়ে ব্যবসা শুরু করেন। সে ব্যবসাও টেকেনি। ব্যর্থতায় সঙ্গ ছাড়েন স্ত্রীও। একমাত্র সন্তানের দায়িত্বও তিনিই নিয়ে নেন।

[WBFJA: সেরার স্বীকৃতিতে বাজিমাত বিসর্জন-ময়ূরাক্ষীর]

আবার বিহারে ফিরে আসেন প্রভাকর। কিন্তু হাল ছেড়ে নয় বরং নতুন লড়াইয়ের জন্য তৈরি হতে থাকেন। কিছু অর্থ জোগাড় করে চার বছরের মাথায় ফের কোস্টারিকায় যান তিনি। চোখে তখনও নায়ক হওয়ার স্বপ্ন। এবার স্বপ্ন সত্যি হল। এগিয়ে এলেন টেরেসা রদরিগেজ সেরদাস নামের এক শুভাকাঙ্খী। তাঁর সাহায্যেই তৈরি করে ফেলেন স্প্যানিশ ফিল্ম ‘এনরেগাদোস: লা কনফিশন’। ছবিতে প্রভাকরের সঙ্গে রয়েছে ন্যান্সি ডোবলস, স্কট স্টেইনার্সের মতো অভিনেতারা।

সিনেমা কোস্টারিকার হলেও তাতে বলিউডের ছোঁয়া রয়েছে। এতেই তা কোস্টারিকার দর্শকদের মন কেড়েছে। সেদেশের অন্যতম হিট প্রভাকরের এ ছবি। যা তাঁকে এনে দিয়েছে তারকার তকমা। এখানেই থেমে থাকতে রাজি নন কোস্টারিকার ভারতীয় সুপারস্টার। এবার ইংরেজি, হিন্দি, ভোজপুরি ভাষায় ছবি তৈরি করছেন তিনি। নাম দিয়েছেন ‘এক চোর, দু মস্তিখোর’। শুটিং প্রায় শেষের পথে। ছবি মুক্তি পাওয়ার কথা মার্চ-এপ্রিল নাগাদ।

[পদ্মাবত-এর মুক্তি রুখতে এবার ‘জহর’ পালনের হুমকি রাজপুত রমণীদের]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement