৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মা হলেন স্নেহা চট্টোপাধ্যায়, সন্তানের কী নাম রাখলেন অভিনেত্রী?

Published by: Sayani Sen |    Posted: February 8, 2021 10:47 pm|    Updated: February 8, 2021 10:47 pm

Tollywood actress Sneha Chatterjee gives birth of a baby boy ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনের নয়া ইনিংস শুরু করলেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায় (Sneha Chatterjee)। কী ভাবছেন টলিপাড়ার অন্যতম চেনা মুখ সাতপাকে বাঁধা পড়লেন? মোটেও তা নয়। তাঁর অনুরাগীরা নিশ্চয়ই জানেন অভিনেত্রী বিয়ে আগেই সেরে ফেলেছেন। এবার মা হলেন তিনি।

Sneha-Chatterjee

জানা গিয়েছে, চলতি মাসের ৫ তারিখ একটি ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দেন। সোমবারই সন্তান কোলে নিয়ে বাড়ি ফিরেছেন স্নেহা। মা এবং সদ্যোজাত দু’জনেই সুস্থ। সন্তানের কোনও ছবি এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি অভিনেত্রী। তিনি যে অন্তঃসত্ত্বা, সেকথাও বিশেষ শোনা যায়নি। 

Sneha-Chatterjee

[আরও পড়ুন: ‘অভিযাত্রিক’ ছবির মুকুটে নয়া পালক, আন্তর্জাতিক মঞ্চে বাঙালির জয়জয়কার]

ছেলেকে সঙ্গে নিয়ে আপাতত বাপের বাড়িতেই থাকার পরিকল্পনা রয়েছে তাঁর। নতুন অতিথির উপস্থিতিতে স্বাভাবিকভাবেই বেজায় খুশি প্রত্যেকে। স্নেহার স্বামী সংলাপ ভৌমিক সন্তানকে পেয়ে কী করবেন যেন ভেবেই পাচ্ছেন না। সদ্যোজাত বলে কথা। তাই বেশিরভাগ সময় ঘুমিয়েই কাটছে তার। তা নিয়ে অবশ্য বেশ ভাবনাচিন্তায় পড়ে গিয়েছেন নতুন বাবা সংলাপ। সন্তান এত ঘুমোলে বাবা-মাকে চিনতে পারবে তো, তা নিয়ে নাকি বেজায় ভাবছেন তিনি। স্ত্রীকে বারবার ভাবনার কারণ সম্পর্কে জানিয়েছেন বলেই দাবি স্নেহার।

Sneha

ছেলের কী নাম রাখলেন, এই প্রশ্নই স্নেহার অনুরাগী মহলে ঘুরপাক খাচ্ছে। স্নেহা জানিয়েছেন, দু’টি নাম ঠিক করা হয়েছে। একটি ‘তুরুপ’ আর অপরটি ‘শুক্তো’। কেন এমন নাম ঠিক করলেন, তার কারণও ব্যাখ্যা করেছেন অভিনেত্রী। সন্তান তাঁদের জন্য ভীষণ লাকি, তাই আদর করে নাম রেখেছেন ‘তুরুপ’। আর বাঙালিমাত্রই শুক্তোপ্রেমী। অথচ শুক্তো খুব সাধারণ উপকরণেই তৈরি করা যায়। তাই ছেলের নাম রেখেছেন ‘শুক্তো’। তবে পরিজনদের চোখের মণির আরও নাম দেওয়া হতে পারে বলেই মনে করছেন স্নেহা। আপাতত মায়ের ভূমিকা পালন করতে হবে তাঁকে। তবে অনুরাগীদের মনে একটাই প্রশ্ন, আবার কবে কাজে ফিরবেন অভিনেত্রী। কেরিয়ারের বিষয়ে এখনও ভাল করে ভাবার সময় পাননি। কমপক্ষে চার মাস সন্তানকে নিয়ে নিজের আলাদা জগৎ গড়ে তোলার কথাই ভাবছেন স্নেহা।

Sneha-Chatterjee

[আরও পড়ুন: ‘নিজের দেশে কী হচ্ছে খোঁজ রাখেন?’ রিহানা-গ্রেটাকে তোপ অর্পিতা চট্টোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে