BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা কাড়ল প্রাণ, প্রয়াত ‘সাধক বামাক্ষ্যাপা’র পরিচালক টুটু সিনহা

Published by: Suparna Majumder |    Posted: May 14, 2021 5:54 pm|    Updated: May 14, 2021 5:54 pm

Two Eminanti Directors of Bengali serials Ashis Mitra and Tutu Sinha died for COVID-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় করোনার (Corona Virus) মারণ কোপ। প্রয়াত প্রখ্যাত পরিচালক টুটু সিনহা (Tutu Sinha)। ‘তৃষ্ণা’, ‘রাজমহল’, ‘জগৎ জননী সারদা’, ‘সাধক বামাক্ষ্যাপা’র মতো ধারাবাহিকের পরিচালনার দায়িত্বে ছিলেন তিনি। কোভিডে কারণে প্রাণ হারিয়েছেন আরও এক পরিচালক আশিস মিত্র (Ashis Mitra)। একাধিক বাংলা ধারাবাহিকের সঙ্গে যুক্ত ছিলেন তিনিও।

শুক্রবার দুই পরিচালকের প্রয়াণের খবর দেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। ফেসবুকে অভিনেত্রী লেখেন, “আশিস মিত্র এবং টুটু সিনহা… দুই পরিচালকের সঙ্গে টেলিভিশন কেরিয়ারের প্রথম দিকে কাজ করেছিলাম। দু’জনেই চলে গেলেন! যে শক্ত ভিতের উপর আজ আমি দাঁড়িয়ে রয়েছি, সেই সময়েরই অবদান। তোমাদের এই অবদান কোনওদিন ভুলব না। শান্তিতে থেকো আশিসদা ও টুটুদা। ঈশ্বর তোমাদের পরিবারকে এই চরম দুঃখের সঙ্গে লড়াই করার শক্তি দিক…”

Sudipta Chakraborty FB post

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় সক্রিয় বিগ বি, পোল্যান্ড থেকে আনাচ্ছেন ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর]

সারা দেশে করোনা (Corona Virus) পরিস্থিতি ভয়ংকর রূপ নিয়েছে। শুক্রবার স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা (Coronavirus)আক্রান্তের সংখ্যা ৩ লক্ষ ৪৩ হাজার ১৪৪। একদিনে করোনার বলি ৪০০০ জন। এই মুহূর্তে দেশে অ্যাকটিভ করোনা রোগীর সংখ্যা ৩৭ লক্ষ ৪ হাজার ৮৯৩। সব মিলিয়ে দেশে আক্রান্তের সংখ্যা মোট ২ কোটি ৪০ লক্ষ ৪৬ হাজার ৮০৯। এমন পরিস্থিতিতেই চিন্তা বাড়াচ্ছে অক্সিজেন, বেড, ওষুধের আকাল।

শোনা গিয়েছে, কোভিড (COVID-19) পজিটিভ হওয়ার পর পরিচালক টুটু সিনহাকে নীলরতন সরকার হাসপাতালে ভরতি করা হয়েছিল। টানা ১০ দিন ধরে মৃত্যুর সঙ্গে লড়াই করেছিলেন পরিচালক। কিন্তু শেষ রক্ষা হয়নি। তাঁর এবং আশিস মিত্রর প্রয়াণে শোকস্তব্ধ স্টুডিওপাড়া। অনেকেই সুদীপ্তা চক্রবর্তীর পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়ে শোক প্রকাশ করেছেন।

[আরও পড়ুন: ‘রাণী রাসমণি’ সিরিয়ালে দেখানো হচ্ছে ভুল ইতিহাস, অভিযোগ সাবর্ণ রায়চৌধুরী পরিবারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement