৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হাসপাতালে লড়ছেন করোনায় আক্রান্ত বাবা, ‘শ্রীময়ী’র শুটিংয়ে ফিরলেন ‘জুন আন্টি’ উষসী

Published by: Sandipta Bhanja |    Posted: August 4, 2020 5:54 pm|    Updated: August 4, 2020 6:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথাতেই আছে, জীবনে যতই কঠিন পরিস্থিতির সম্মুখীন হোন না কেন মঞ্চ ছেড়ে বেরিয়ে গেলে চলবে না!- ‘দ্য শো মাস্ট গো অন!’ আর অক্ষরে অক্ষরে ঠিক সেই কথাটিই অভিনয়ের বাধ্য ছাত্রী মতো পালন করলেন উষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। বাবা হাসপাতালে কোভিড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন। একরাশ দুঃশ্চিন্তা মাথায় নিয়েই ‘শ্রীময়ী’র শুটিংয়ে ফিরলেন অভিনেত্রী।

পেশাদারিত্ব তো বটেই, পাশাপাশি দর্শকদের প্রতি একটা দায়বদ্ধতাও তো রয়েছে। কারণ, তিনি টেলিদর্শকদের অতি প্রিয় ‘জুন আন্টি’। সন্ধে হলেই যথা সময়ে দর্শকদের অন্দরমহলে আড্ডা বসান ‘শ্রীময়ী’কে নিয়ে। তাই করোনা পরীক্ষার রিপোর্ট যখন নেগেটিভ এল, কিছুতেই আর মন সায় দিল না বাড়িতে বসে থাকতে। অতঃপর ধারাবাহিকের দুই কর্মকর্তা লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করে ফেললেন। শুটিং শুরু করবেন বলে। ছাড়পত্রও পেয়ে গিয়েছেন অপরপ্রান্ত থেকে। এর পাশাপাশি আগামী ১২ আগস্ট পিএইচডির অনলাইনে গবেষণাপত্র জমা দেবেন বলেও জানিয়েছিলেন তিনি। তাঁর বিষয়, পাঁচ বা ছয়ের দশকে কমিউনিস্ট পার্টিতে নারীদের অবস্থান এবং তাঁদের ভূমিকা।

[আরও পড়ুন: ঘর ভেসেছে বানের জলে, জলপাইগুড়ির মহিলাকে বাড়ি বানিয়ে দেওয়ার প্রতিশ্রুতি সোনুর]

 

দিন কয়েক আগেই বাবা বর্ষীয়ান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এনেছেন উষসী। স্বাভাবিকভাবেই মেয়ে উষসীরও কোভিড পরীক্ষা করা হয়েছিল। তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। এবং বাড়ির পরিচারকদের শরীরেও করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। তবে রিপোর্ট নেগেটিভ এলেও তিনি হোম আইসোলেশনেই ছিলেন। তখনই প্রশ্ন উঠেছিল যে টেলিদর্শককে কি তাহলে আগামী কয়েকদিন জুন আন্টিকে দেখতে পাবেন না?

কারণ জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘শ্রীময়ী’তে তাঁর চরিত্র টেলিদর্শকদের কাছে অতি পরিচিত। জুন আন্টি উষসী আর শ্রীময়ী ইন্দ্রাণী হালদারের হাইভোল্টেজ ড্রামা ছাড়া তাঁদের একপ্রকার সন্ধেই শুরু হয় না! কিন্তু পর্দার সেই ‘ভিলেন’ নায়িকাই যখন কোয়ারেন্টাইনে। তাহলে দর্শক দেখবে কাকে? এমন প্রশ্নও ছুঁড়ে ছিলেন অনেকে। তবে সেসব চিন্তার আর কোনও কারণ নেই। কারণ তিনি আবার ফ্লোরে ফিরছেন।

[আরও পড়ুন: ফের করোনার থাবা টলিপাড়ায়, আক্রান্ত ‘কৃষ্ণকলি’র জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement