Advertisement
Advertisement
Artists' Forum about Rupanjana

আর্টিস্ট ফোরাম নিয়ে মিথ্যে অভিযোগ রূপাঞ্জনার! বিজ্ঞপ্তি জারি করে তোপ সংগঠনের

কী এমন বলেছিলেন অভিনেত্রী?

West Bengal Motion Picture Artists' Forum slams Rupanjana Mitra | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:June 7, 2023 9:03 am
  • Updated:June 7, 2023 9:03 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর্টিস্ট ফোরামের বিরুদ্ধে মিথ্যে কথা বলার অভিযোগ উঠল অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রর (Rupanjana Mitra) বিরুদ্ধে। এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী বলেছিলেন ফোরামকে শিল্পীদের হিতের বিপরীতে কাজ করতে দেখেছেন তিনি। বীতশ্রদ্ধ হয়েই সংগঠন ছেড়েছেন। অভিনেত্রীর এমন বক্তব্যের তীব্র বিরোধিতা করা হল ফোরামের পক্ষ থেকে।

Rupanjana

Advertisement

রূপাঞ্জনা ফোরাম সম্পর্কে সংবাদমাধ্যমে কথা বলেছিলেন। তাই ফোরামের পক্ষ থেকে সংবাদমাধ্যমেই বিজ্ঞপ্তি জারি করা হয়। সেখানে রূপাঞ্জনার বক্তব্যকে অবমাননাকর ও মিথ্যা বলে দাবি করা হয়। জানানো হয়, মোট পাঁচ বছর অভিনেত্রী ফোরামের সদস্যা ছিলেন। তারপর আর নিজের সদস্যপদ নবীকরণ করেননি।

Advertisement

[আরও পড়ুন: হনুমান দেখবেন ‘আদিপুরুষ’! প্রতি শোয়ে একটি টিকিট সংরক্ষিত ‘বজরংবলী’র জন্য]

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রূপাঞ্জনা যেহেতু ফোরামের সদস্য ছিলেন না, তাই তিনি সংগঠনের কোভিড বা তার পরবর্তী কাজ সম্পর্কে জানেন না। কীভাবে ৬৭৭ জন সদস্যকে ৩৬ লক্ষ টাকা সাহায্য করা হয়েছে, সেফ হোমে শতাধিক কোভিড আক্রান্তকে রাখা হয়েছে, শিল্পী ও কলাকুশলীদের বকেয়া উদ্ধার করতে সাহায্য করা হয়েছে। তাও বিস্তারিতভাবে জানানো হয়েছে।

আর্টিস্ট ফোরামের দাবি, রূপাঞ্জনার যাবতীয় অভিযোগ মিথ্যে এবং দুরভিসন্ধিমূলক। ফোরাম সংক্রান্ত এমন অনধিকার চর্চা বরদাস্ত করা হবে না। আগামী সাত দিনের মধ্যে অভিনেত্রী যদি প্রকাশ্যে নিজের বক্তব্য প্রত্যাহার না করেন তাহলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়ে দেওয়া হয়েছে।

Forum-PR

Forum-PR-1

[আরও পড়ুন: অন্যদের থেকে তোমার ব্যোমকেশ কোথায় আলাদা? অনুরাগীর প্রশ্নের উত্তর দিলেন দেব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ