২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কী কাণ্ড! মাঝরাতে নিজের স্ত্রীর ফ্ল্যাটেই চুরি জনপ্রিয় অভিনেতার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 1, 2018 8:04 pm|    Updated: February 1, 2018 8:04 pm

Telugu actor Samrat Reddy held for trespassing estranged wife’s flat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাম্পত্য কলহের কী পরিণাম হতে পারে তা এখন হাড়ে হাড়ে টের পাচ্ছেন অভিনেতা সম্রাট রেড্ডি। ছিলেন তেলুগু সিনেমার জনপ্রিয় অভিনেতা, আর হলেন ‘চোর’। রাতের অন্ধকারে স্ত্রীর ফ্ল্যাটে লুকিয়ে প্রবেশ করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। এমনকী, স্ত্রীর সম্পত্তি ও প্রয়োজনীয় কাগজপত্র চুরির অভিযোগ দায়ের হল। এখন অভিনেতার ঠাঁই হয়েছে গারদের ওপারে।

Untitled-1

[দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী অমলা পলকে যৌন হেনস্তা, গ্রেপ্তার অভিযুক্ত]

‘বাহুবলী’র দেবসেনা অর্থাৎ অনুষ্কা শেট্টির সঙ্গেও স্ক্রিন স্পেস শেয়ার করেছেন সম্রাট। ২০১৫ সালে তাঁর বিয়ে হয় কে হরিতা রেড্ডির সঙ্গে। কিন্তু বিয়ের কয়েকদিন যেতে না যেতেই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি শুরু হয়। হরিতার অভিযোগ, মাদকাসক্ত তেলুগু অভিনেতা। অন্য নারীর সঙ্গে সম্পর্কও রয়েছে তাঁর। এটা তিনি কিছুতেই মেনে নিতে পারেননি। রোজকার ঝামেলা এড়াতে আলাদা থাকতে শুরু করেন। স্বামীর সঙ্গে বিচ্ছেদ চেয়েছিলেন। কিন্তু এরপরও সম্রাট তাঁকে উত্যক্ত করতে থাকেন।

হরিতার কথায়, জানুয়ারি মাসের ১৩ তারিখ শহরের বাইরে ছিলেন তিনি। সেই সুযোগ নিয়েই তালা ভেঙে তাঁর ফ্ল্যাটে প্রবেশ করেন সম্রাট। টাকা-পয়সা, গহনা তো চুরি করেছেনই পাশাপাশি কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্রও হাতিয়ে নিয়েছেন। আর এই পুরো ঘটনায় সম্রাটকে সঙ্গ দিয়েছে তাঁর বোন সাহিতি। ভাই-বোন মিলে পরিকল্পনা করেই এ কাজ করেছে। সাক্ষ্য মুছে ফেলার জন্য ফ্ল্যাটের সিসিটিভি ক্যামেরা পর্যন্ত নষ্ট করে দেওয়া হয়েছে।

[বন্ধু অমৃতার জন্মদিনে ‘অশ্লীল’ কেক উপহার, বিতর্কে করিনা]

হায়দরাবাদের মাধাপুর থানায় অভিযোগ দায়ের করেন সরিতা। অফিসার ইনচার্জ আর কলিঙ্গ রাও জানান, সরিতার অভিযোগের ভিত্তিতে সম্রাটকে গ্রেপ্তার করা হয়। শহরের বাইরে ছিলেন অভিনেতার বোন সাহিতি। ফেরার পর আটক করা হয় তাঁকেও। খুব শিগগিরিই তাঁদের আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

[রাজপুত আবেগে আঘাত নেই, কর্ণি সেনার প্যানেলই ‘ক্লিনচিট’ দিল ‘পদ্মাবত’-কে]

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে