BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাড়ি থেকে গহনা চুরি হেমা মালিনীর, পরিচারকের খোঁজে পুলিশ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 5, 2017 8:53 am|    Updated: October 5, 2017 8:53 am

Theft at Hema Malini’s residence, domestic help suspected

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ড্রিম গার্লের বাড়িতে চুরি। খোয়া গেল প্রায় নব্বই হাজার টাকার সামগ্রী। তাঁর নাচের সামগ্রী, গহনা-সহ বহু জিনিস নিয়ে পলাতক চোর। সন্দেহ পরিচারকের উপরই। আপাতত ওই ব্যক্তির খোঁজে নেমেছে পুলিশ।

[  মূর্খদের জন্য কোনও শব্দ খরচ নয়, শুভশ্রীর বিস্ফোরক টুইটের নিশানায় কি মিমি? ]

জানা যাচ্ছে, আন্ধেরিতে অভিনেত্রীর একটি ওয়ারহাউস বা স্টোররুম আছে। সেখানেই নাচের যাবতীয় সাজসজ্জা থাকত। থাকত ইমিটেশনের প্রচুর গহনা। এক কাজের লোকের উপরই তা পরিষ্কার করার ভার দেওয়া ছিল। অনুমান করা হচ্ছে, ইমিটেশনের গহনাকেই আসল ভেবে নিয়ে চম্পট দিয়েছে ওই ব্যক্তি। ঘটনার পর থেকে তার ফোন বন্ধ বলে জানা যাচ্ছে। বেশ কিছুদিন ধরেই ওই ব্যক্তির খোঁজ মিলছিল না। ফোন করেও পাওয়া যায়নি। দিন পাঁচ-ছয় এরকম কাটার পর সন্দেহ হয় ম্যানেজারের। তারপরই ওই স্টোররুম খুঁজে দেখা হয়। দেখা যায়, অভিনেত্রীর নাচের বেশ কিছু সামগ্রী খোয়া গিয়েছে। তবে চোরের মূল লক্ষ্য ছিল গহনা হাতানো। কিন্তু সবগুলিই ছিল ইমিটেশনের। সেগুলিকেই আসল ভেবে ফাঁদে পড়ে ওই ব্যক্তি। আপাতত ওই পরিচারকের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

[  শাহরুখ-কন্যা সুহানার স্নানের ছবি ঘিরে তোলপাড় নেটদুনিয়া ]

এর আগে ২০১০ সাল নাগাদ অভিনেত্রীর বাড়িতে বড়সড় চুরি হয়েছিল। কয়েক লক্ষ টাকার জিনিস খোয়া গিয়েছিল বলে অভিযোগ জানান। সেবারও সন্দেহের তির ছিল বাড়ির কাজের লোকেদের দিকেই। এবারও সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে