BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বয়সে ছোট প্রেমিকই পছন্দ ঐশ্বর্য রাই বচ্চনের!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 17, 2017 11:59 am|    Updated: July 17, 2017 12:19 pm

These young actors will romance Aishwarya Rai in ‘Fanney Khan’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হামারা দিল আপকে পাস হ্যায়’, নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় এই ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল অনিল কাপুর ও ঐশ্বর্য রাই বচ্চনকে। তারপর আর কোনও ছবিতেই একসঙ্গে দেখা যায়নি এই জুটিকে। আবারও ১৭ বছর পর তাঁরা আসছেন একই ছবিতে। ছবির নাম ‘ফান্নে খাঁ’। তবে এই ছবিতে অনিল কাপুর ও রাইসুন্দরীকে দেখা যাবে না জুটিতে বরং ঐশ্বর্যকে প্রেম করতে দেখা যাবে তাঁর থেকে বয়সে অনেক ছোট একজনের সঙ্গে। এই ছবিতে বয়সে ছোট প্রেমিকই পছন্দ ঐশ্বর্যর।

aish_web

[জানেন, কেন করণ-সইফদের কটাক্ষের শিকার হতে হল কঙ্গনাকে?]

শেষ ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনকে দেখা গিয়েছিল রণবীর কাপুরের বিপরীতে। এইরকম এক ব্যতিক্রমী জুটিকে নিয়ে শোরগোলও ছিল যথেষ্ট। কিন্তু বড়পর্দায় তাঁদের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মতো। আবারও বলিউড পেতে চলেছে এক ব্যতিক্রমী জুটিকে। আর তাঁদের মধ্যে একমাত্র কমন ফ্যাক্টর ঐশ্বর্য রাই বচ্চন। যদিও এখনও অবধি ঠিক হয়নি যে, কে থাকছেন রাইসুন্দরীর বিপরীতে। রাজকুমার রাও না ভিকি কৌশল কাকে দেখা যাবে ঐশ্বর্যের সঙ্গে? তা নিয়েই জল্পনা। একদিকে বলিউডের এই মুহূর্তের সবচেয়ে এক্সপেরিমেন্টাল অভিনতা রাজকুমার, যাঁর বিপরীতে ঐশ্বর্যকে দেখার অপেক্ষা অবশ্যই থাকবে তাঁর ফ্যানেদের। অন্যদিকে বি-টাউনের নতুন সেনসেশন ভিকি কৌশল। পরিচালক মেঘনা গুলজারের পরবর্তী ছবিতে যাঁকে দেখা যাবে আলিয়া ভাটের সঙ্গে।

[জ্যাকলিনের এই পোল ডান্সেই এখন মজেছে নেটদুনিয়া]

আগস্ট মাসে শুরু হবে ‘ফান্নে খাঁ’র শুটিং। যেখানে অনিল কাপুর একজন সংগীতশিল্পী। শোনা যাচ্ছে এই ছবিতে সত্যিই গান গাইবেন তিনি। ইতিমধ্যে রেকর্ডও করেছেন বেশ কিছু গান। তবে শুধু অনিলই নয় এই ছবিতে প্রথমবার গান গেয়েছেন ঐশ্বর্য রাই বচ্চনও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে