৯ মাঘ  ১৪২৭  শনিবার ২৩ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

জানেন, কেন এবার নিজের জন্মদিন পালন করলেন না অমিতাভ বচ্চন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 12, 2017 2:25 pm|    Updated: January 11, 2021 5:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দীর্ঘ অভিনয় জীবনে সাফল্যের এভারেস্ট স্পর্শ করেছেন তিনি। খ্যাতি-যশ-অর্থ, পেয়েছেন সবই। এ জীবনে আর কিছুই যেন পাওয়ার নেই তাঁর। তবে এখন এক অজানা ভয় গ্রাস করেছে অমিতাভ বচ্চনকে। মৃত্যুভয়, সব কিছু হারিয়ে ফেলার ভয়। তাই ৭৫তম জন্মদিন ধুমধাম করে উদযাপন নয়, বরং পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন বলিউডের শাহেনশা। বুধবার রাতে নিজের ব্লগে জন্মদিন পালনে অনীহার কারণ খোলসা করলেন অমিতাভ বচ্চন স্বয়ং।

[‘অভিনেত্রীরা স্বেচ্ছায় সহবাস করে পরে শ্লীলতাহানির ধুয়ো তোলেন’]

সত্তর দশকে তাঁর ‘অ্যাংরি ইয়াংম্যান’  ইমেজে মজেছিল গোটা দেশ। তিনি নিজেও সত্তর পেরিয়েছেন। বছর পাঁচেক আগে অমিতাভ বচ্চনের সত্তরতম জন্মদিন উদযাপনের সাক্ষী ছিল মুম্বই। নিজের বাড়িতে পার্টি দিয়েছিলেন  বিগ-বি। সেই পার্টিতে হাজির ছিলেন বলিউডে তাঁর সমসাময়িক ও বর্তমান তারকারা। কিন্তু, অমিতাভের ৭৫ তম জন্মদিনে আর তেমনটা হল কই! বুধবারই ৭৫-এ পা দিলেন তিনি।  সোশ্যাল মিডিয়ায় প্রিয় অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি ভক্তরা। বাদ যাননি বলিউড ও ক্রীড়া জগতের নক্ষত্ররা। কিন্তু, যাঁর জন্মদিন, তিনি তো নিজেকে গুটিয়ে রাখলেন। প্রতিবারের মতো এবার জন্মদিনে সাংবাদিকদেরও মুখোমুখি হননি অমিতাভ বচ্চন। বরং চুপিসারে পরিবারকে নিয়ে ছুটি কাটাতে চলে গিয়েছেন মালদ্বীপে। তবে এবছর তিনি যে জন্মদিন পালন করবেন না, তা অবশ্য আগেই টুইট করে জানিয়ে দিয়েছিলেন বিগ বি। কিন্তু, জন্মদিন পালনে কেন এই অনীহা?  তা নিয়ে কৌতূহল ছিল।

[নাটকের কর্মশালায় ছাত্রীদের কুপ্রস্তাব, অভিযুক্ত পরিচালক]

বুধবার রাতে নিজের ব্লগে সেই কৌতূহলই নিরসন করলেন অমিতাভ বচ্চন। সকলকে ধন্যবাদ জানিয়ে ব্লগে নিজের জন্মদিন পালনে অনীহার কারণটি  জানিয়েছেন তিনি। কী লিখেছেন অমিতাভ বচ্চন?  ব্লগে তিনি লিখেছেন, ‘ ৭৫ বছর পর জন্মদিন পালনের উন্মাদনা ফিকে হয়ে যায়… অনেক লোক, প্রচুর উপহার, ঝকমকে দামি পোশাক, অনেক আলো… এসব থেকে মন পালাতে চায়। কারণ এত আয়োজন, সবই সেই দিনটার জন্য, অ্যা ইয়ার ক্লোজার টু ফাইনাল ক্লোজার।’

[আমি ওঁর ফ্যান বয়, বিগ বি-র জন্মদিনে অকপট শচীন]

জন্মদিন উপলক্ষে এখন মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন অমিতাভ বচ্চন। তাঁর সঙ্গে রয়েছেন স্ত্রী জয়া, ছেলে অভিষেক, মেয়ে শ্বেতা, পুত্রবধূ ঐশ্বর্য ও নাতনি আরাধ্যা। সেখান থেকে বিগ বি-র জন্মদিন উদযাপনের একটি ছবি টুইটারে শেয়ার করে বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক। ছবিতে দেখা যাচ্ছে, মালদ্বীপে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে রয়েছেন অমিতাভ। সামনে জ্বলছে ‘হ্যাপি বার্থ ডে’  লেখা আলো।

 

[বর্তমানকে সঙ্গে নিয়েই প্রাক্তন স্ত্রী’র জন্মদিন সেলিব্রেশন আমিরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement